কষ্টে জিতলো চেলসি

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:৪৭, অক্টোবর ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:১৬, অক্টোবর ২০, ২০১৯

marcus-alonso-cropped_1h0k1nsuekqe81q5uuur4qm6fhসুসময় কাটছে চেলসির। শনিবার প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয় পেলো ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল। স্ট্যামফোর্ড ব্রিজে এদিন ১-০ গোলে হারিয়েছে নিউক্যাসেল ইউনাইটেডকে। সব প্রতিযোগিতা মিলিয়ে এটি ছিল টানা পঞ্চম জয়।

লিগ টেবিলে পঞ্চম স্থানে থেকে নিউক্যাসেলের মুখোমুখি হয় ব্লুরা। আন্তর্জাতিক বিরতির পর প্রথম ম্যাচে পাওয়া এই জয়ে অন্তত কয়েক ঘণ্টার জন্য ম্যানসিটিকে পেছনে ফেলে তিনে উঠলো তারা। ৯ ম্যাচে ১৭ পয়েন্ট তাদের। আর ম্যানসিটি এক ম্যাচ কম খেলে ১৬ পয়েন্ট নিয়ে ক্রিস্টাল প্যালেসের মাঠে নামছে।

আগের ম্যাচে সাউদাম্পটনকে ৪-১ গোলে উড়িয়ে দেওয়া চেলসি এদিন পেয়েছে কষ্টের জয়। প্রথমার্ধে কোনও দল পরিষ্কার সুযোগ তৈরী করতে পারেনি। ৫৭ মিনিটে এগিয়ে যেতে পারতো স্বাগতিকরা। উইলিয়ানের কর্নার থেকে ট্যামি আব্রাহামের হেড লাগে ক্রসবারে।

ওই মুহূর্ত থেকে চেলসি সফরকারীদের চেপে ধরে। ল্যাম্পার্ড বদলি নামান যুক্তরাষ্ট্রের ক্রিস্টিয়ান পুলিসিচকে। ২১ বছর বয়সী উইঙ্গারকে ৭০ মিনিটে দারুণ দক্ষতায় রুখে দেন নিউক্যাসেল গোলকিপার মার্টিন দুব্রাভকা। তবে কয়েক মিনিট পর মার্কো আলোনসোকে থামাতে পারেননি স্লোভাকিয়া গোলকিপার। ৭৩ মিনিটে নিচু শটে তাকে পরাস্ত করেন স্প্যানিশ ডিফেন্ডার।

শেষ দিকে ডেলে আলীর গোলে হার এড়ায় টটেনহাম হটস্পার। ওয়াটফোর্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে তারা। ৬ মিনিটে আব্দুল্লাহ দোকোরের গোলে এগিয়ে যায় অতিথিরা। ৮৬ মিনিটে গোল করেন ডেলে।

লিগে টানা ২ ম্যাচ জয়হীন থাকলো স্পাররা। ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে দলটি।

/এফএইচএম/

লাইভ

টপ