অপ্রত্যাশিত হার রিয়াল মাদ্রিদের

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১০:৫৪, অক্টোবর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:৫০, অক্টোবর ২০, ২০১৯

লেগো জুনিয়র করেন একমাত্র গোল।লা লিগায় আগের ম্যাচ জিতে শীর্ষে উঠেছিল বার্সেলোনা। তাই মায়োর্কার বিপক্ষে জিতলে পুনরায় শীর্ষে ওঠার সুযোগ ছিল রিয়াল মাদ্রিদের সামনে। তাতো হলোই না উল্টো মৌসুমে প্রথম হারের তিক্ত স্বাদ নিয়েছে রিয়াল।তাদের অপ্রত্যাশিতভাবে ১-০ গোলে হারিয়ে দিয়েছে মায়োর্কা।

রিয়াল মাদ্রিদ চোট আক্রান্ত হওয়াতে বিপদের মুখে পড়তে হয়েছে লস ব্লাঙ্কোসদের। গ্যারেথ বেল, লুকা মদরিচ ও টনি ক্রুসদের কাউকে ইনজুরির কারণে রাখতে পারেননি জিদান। চতুর্থ সন্তানের জন্মতে ছিলেন না এদেন হ্যাজার্ডও। প্রাণভোমরাদের অনুপস্থিতিতেও ম্যাচের ফেভারিট ছিল তারা। মায়োর্কা লা লিগায় প্রমোশন পেয়ে হাজির হয়েছে প্রায় ৬ বছর পর। তার ওপর সবশেষ ২০১২ সালে তারকাদের ছাড়া ৫-০ গোলে জেতার রেকর্ড ছিল ব্লাঙ্কোসদের।কিন্তু পুঁচকে দলটির বিপক্ষে রিয়াল আধিপত্য বিস্তার তো করতেই পারেনি বরং চিত্রটা হয়ে দাঁড়ায় অস্বস্তিকর।

৭ মিনিটে গোল হজম করে ২০০৬ সালের পর মায়োর্কার মাঠে হারের তিক্ত স্বাদ নিলো রিয়াল। গোলটি করেন লেগো জুনিয়র। অপর দিকে রেলিগেশন জোন থেকে উপরে উঠে ১৪তম স্থানে জায়গা করে নিয়েছে মায়োর্কা। ম্যাচে অবশ্য ফেরার সুযোগ পেয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু করিম বেনজিমার শট গিয়ে লেগেছে বারে। আবার দ্বিতীয়ার্ধে ৭৪ মিনিটে ওদরিজোলার লাল কার্ডে ১০ জনের দলে পরিণত হয় রিয়াল।

৯ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকলো বার্সা। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ।

/এফআইআর/

লাইভ

টপ