ঘুরে দাঁড়িয়েছে ম্যানসিটি

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১২:০০, অক্টোবর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:১৩, অক্টোবর ২০, ২০১৯

সিটির দুটি গোলই হয়েছে প্রথমার্ধেইংলিশ প্রিমিয়ার লিগে উলভসের কাছে হেরে চমক দেখেছিল ম্যানচেস্টার সিটি। সেই হারের দুই সপ্তাহ পর ঘুরে দাঁড়িয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। ম্যানসিটি ২-০ গোলের স্বস্তিদায়ক জয় পেয়েছে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে।

জয় পেতে মরিয়া ছিল ম্যানসিটি। তাই ম্যাচের শুরু থেকে ছন্দে ছিল তারা। যদিও ম্যাচের প্রথম গোলের দেখা পেতে তাদের অপেক্ষায় থাকতে হয়েছে ৩৯ মিনিট পর্যন্ত। বেরনার্ডো সিলভার ক্রস থেকে দুর্দান্ত হেডে প্রথম গোলটি করেন গ্যাব্রিয়েল জেসুস।

সিটির ব্যবধান দ্বিগুণ করতে সময় লেগেছে মাত্র ৯৩ সেকেন্ড। রাহিম স্টারলিংয়ের চিপ থেকে অসাধারণ ভলিতে জালে বল পাঠান ডেভিড সিলভা। সিলভা ও জেসুসকে আরও একবার প্রতিহত করার চেষ্টা করে সফল হয়েছেন হেনেসি।

দ্বিতীয়ার্ধে পেনাল্টির আবেদন করে ব্যবধান বাড়ানোর সুযোগ এসেছিল ম্যানসিটির। প্যালেসের বিপজ্জনক অঞ্চলে সংঘর্ষে জড়িয়েছিলেন কেভিন ডি ব্রুইন ও জাহা। তবে ভিডিও অ্যাসিসটেন্ট রেফারি ফিল্ড রেফারি অ্যান্থনি টেইলের সিদ্ধান্তই বহাল রাখে শেষ পর্যন্ত। তাতে আর পেনাল্টি পায়নি সিটি।

এই জয়ে দ্বিতীয় স্থানে উঠেছে বর্তমান চ্যাম্পিয়নরা। ৯ ম্যাচে ১৯ পয়েন্ট তাদের। ৮ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে লিভারপুল।

 

/এফআইআর/

লাইভ

টপ