নিরাপদে পাকিস্তান পৌঁছেছেন সালমারা (ভিডিও)

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:১০, অক্টোবর ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:১০, অক্টোবর ২৩, ২০১৯

ক্রিকেটারদের স্বাগত জানাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। মঙ্গলবার ক্রিকেটারদের দাবি-দাওয়া নিয়ে যখন সংবাদ মাধ্যমের মুখোমুখি বিসিবি প্রধান নাজমুল হাসান। তখন সবার অলক্ষ্যে একাডেমি থেকে বিমান বন্দরের উদ্দেশে রওয়ানা হয় নারী ক্রিকেট দল। বুধবার নিরাপদেই পাকিস্তান পৌঁছেছেন সালমারা। বাংলা ট্রিবিউনকে তাদের নিরাপদে পৌঁছানোর খবর নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

পাকিস্তান সফরে তিনটি টি-টোয়েন্টি ও দুটি ওয়ানডে খেলবেন রুমানা-সালমারা। সোমবার সংবাদ বিজ্ঞপ্তিতে এই সফরের জন্য বিসিবি ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। যে দলে দীর্ঘদিন পর ফিরেছেন লতা মন্ডল। ২০১৮ সালের ১২ নভেম্বর ইংল্যান্ডের বিপক্ষে জাতীয় দলের হয়ে শেষবার খেলেছিলেন তিনি।

পাকিস্তান সফরে বাংলাদেশ নারী দল:

রুমানা আহমেদ (ওয়ানডে অধিনায়ক), সালমা খাতুন (টি-টোয়েন্টি অধিনায়ক), জাহানারা আলম, শামীমা সুলতানা (উইকেটরক্ষক), আয়েশা রহমান, নিগার সুলতানা (উইকেটরক্ষক), সানজিদা ইসলাম, লতা মন্ডল, পান্না ঘোষ, এক্কা মল্লিক, শারমিন সুলতানা, খাদিজা-তুল-কুবরা, ফারজানা হক, শারমিন সুলতানা, সানজিদা আক্তার।

স্ট্যান্ড বাই: নাহিদা আক্তার, ফাহিমা খাতুন, রিতু মনি, সোবহানা মোস্তারি, লাবনী আক্তার, জিন্নাত আসিয়া অর্থি, সাবিনকুন নাহার জেসমিন ও হ্যাপি আলম।

/আরআই/এফআইআর/

লাইভ

টপ