বিসিবিকে সাকিব: আমরা কেউ কারও থেকে দূরে নই (ভিডিও)

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:২৭, অক্টোবর ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:২০, অক্টোবর ২৩, ২০১৯

অবশেষে কথা বললেন সাকিব আল হাসান। বুধবারের সংবাদ সম্মেলনে সাকিবের কাছ থেকে আন্দোলনের অবস্থা জানার অনেক চেষ্টার পর তিনি মন্তব্য করেছেন। জানিয়েছেন, সবাই মিলে সিদ্ধান্ত নেওয়ার কথা।

সাকিবের নেতৃত্বে সোমবার বিভিন্ন দাবি নিয়ে আন্দোলনে নামেন ক্রিকেটাররা। তাই সংবাদ সম্মেলনে তার মন্তব্য শোনার অধীর অপেক্ষায় ছিলেন সাংবাদিকরা। ক্রিকেটারদের মুখপাত্র হিসেবে আইনজীবী মোস্তাফিজুর রহমানের সংবাদমাধ্যমে কথা বলা শেষে সাকিব জানিয়েছেন, বিসিবি‘র সঙ্গে আলোচনায় বসবেন তারা।

বিসিবি’র সঙ্গে খেলোয়াড়দের কোনও দূরত্ব নেই বলেও মন্তব্য করেছেন টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। তবে যে সিদ্ধান্তই হোক, সবাই মিলে নিতে চান সাকিব। গুলশানের সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘সিদ্ধান্ত নিলে সবাই মিলেই নিতে হবে। সবাই মিলে সিদ্ধান্ত নিতেই দেড় দিন সময় নিয়েছি আমরা। আমরা অবশ্যই যাবো (বিসিবিতে)।

বিসিবি’র ‍বিরুদ্ধে আন্দোলনে নামায় বোর্ডের ‍সঙ্গে খেলোয়াড়দের সম্পর্কের অবনতি হওয়াই স্বাভাবিক। যদিও সাকিব তা মনে করেন না। এই অলরাউন্ডারের বক্তব্য, ‘আমরা কেউ কারও থেকে দূরে নই। আমরা এখন আলোচনা করে সিদ্ধান্ত নেবো। আশা করি খুব দ্রুতই আমরা তাদের (বিসিবি) কাছে যাবো।’

এর আগে ক্রিকেটারদের দফা দাবি-দাওয়া নিয়ে সৃষ্ট ধর্মঘট নিরসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এ সময় সঙ্গে ছিলেন বোর্ড পরিচালক ও কোয়াবের (ক্রিকেটার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সভাপতি নাঈমুর রহমান দুর্জয়। চলমান ইস্যু নিয়েই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে তাদের। 

/আরআই/কেআর/এমওএফ/

লাইভ

টপ