behind the news
Rehab ad on bangla tribune
Vision Refrigerator ad on bangla Tribune

বিজয় দিবস হকি মাঠে গড়াচ্ছে বৃহস্পতিবার

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৮:১৩, ডিসেম্বর ১৪, ২০১৫

হকি

দীর্ঘ ২২ মাস পর দেশের শীর্ষ হকি খেলোয়াড়দের আবারও মাঠে নামানোর সুযোগ করে দেওয়া ফুওয়াং-পলিমার লিমিটেড বিজয় দিবস হকি মাঠে গড়াচ্ছে বৃহস্পতিবার।

 

পাঁচটি সার্ভিসেস দল, নারায়ণগঞ্জ জেলা ও রক্তিম সংঘ খেলবে ৮দিনব্যাপী এই টুর্নামেন্টে। বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী ও বাংলাদেশ পুলিশ খেলবে ‘ক’ গ্রুপে আর ‘খ’ গ্রুপে খেলবে বাংলাদেশ বিমান বাহিনী, বিকেএসপি, রক্তিম সংঘ ও নারায়ণগঞ্জ।

 

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ৫০ হাজার টাকার প্রাইজ মানি, রানার্স-আপ দল পাবে ৩০ হাজার টাকা। এছাড়া সেরা খেলোয়াড় ও সর্বাধিক গোলদাতার জন্য রয়েছে ১০ হাজার টাকার পুরস্কার।

 

আজ সোমবার হকি ফেডারেশনের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ফেডারেশনের সহ-সভাপতি মীর্জা ফরিদ মিলু বলেন, ‘হকি আবার মাঠে গড়াচ্ছে এটিই এ মুহূর্তের সবচেয়ে ভালো খবর। দীর্ঘদিন পর আবার খেলোয়াড়দের মাঠে নামাতে পারছি। যেটি আমাদের জন্য আনন্দের বিষয়। আশা করি আর কোনও ছেদ পড়বে না হকির পথচলায়।’

 

ফেডারেশনের কোষাধ্যক্ষ কাজী মঈনুজ্জামান বলেন, ‘এ মুহূর্তে কোনও ক্লাবের হকি দল নেই। কারণ দলবদল হয়নি এখনো। তাই শুধু সার্ভিসেস দল ও স্বেচ্ছায় এগিয়ে আসা দুটি দল নিয়ে হবে বিজয় দিবস টুর্নামেন্ট। তবে দেশের শীর্ষ হকি খেলোয়াড়দের সবাই খেলছে এই টুর্নামেন্টে। এছাড়া সামনে রয়েছে দলবদল; তাই অন্যান্য খেলোয়াড়দেরও এ টুর্নামেন্টে খেলার ইচ্ছে রয়েছে।’

সংবাদ সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন ফেডারেশন সদস্য হাজী মনোয়ার হেসেন, হাসান আলী, জাফরুল আহসান ও নূর হোসেন।                                                                                                                                                             

 

/আরএম/এফআইআর/

ULAB
Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ