কোকোমো ঢাকা মেট্রোপলিটন স্কুল টেবিল টেনিস শুরু বৃহস্পতিবার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:১১, মার্চ ০২, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:১৬, মার্চ ০২, ২০১৬

MSC TT pixআগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে কোকোমো ঢাকা মেট্রোপলিটন স্কুল টেবিল টেনিস। কোয়ান্টাম করপোরেশন লিমিটিডের পৃষ্ঠপোষকতায় এবং মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের আয়োজনে তৃণমূলে টেবিল টেনিস খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে এ টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।
মোহামেডান ক্লাব চত্বরে ঢাকা মহানগরীর বিভিন্ন স্কুল থেকে মোট ২০০ ছাত্র-ছাত্রী ৩২টি দলে বিভক্ত হয়ে এ টুর্নামেন্টে অংশ নেবে। খেলা শেষ হবে শনিবার।

টুর্নামেন্টের ইভেন্টগুলো হলো: বালক দলগত, বালিকা দলগত, বালক একক সাব-জুনিয়র গ্রুপ (৩য় শ্রেণি থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত ), বালিকা একক সাব- জুনিয়র গ্রুপ (৩য় শ্রেণি থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত ), বালক একক জুনিয়র গ্রুপ (সপ্তম শ্রেণি থেকে এসএসসি বা ও- লেভেল পর্যন্ত), বালিকা একক জুনিয়র গ্রুপ (সপ্তম শ্রেণি থেকে এসএসসি বা ও- লেভেল পর্যন্ত)।

টুর্নামেন্টের বালক এবং বালিকা বিভাগের সেরা খেলোয়াড়কে একটি করে ট্যাব দেওয়া হবে। টুর্নামেন্ট উপলক্ষে আজ বুধবার দুপুরে মোহামেডান স্পোর্টিং ক্লাবের অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন কোয়ান্টাম করপোরেশন লিমিটেডের এইচআর ম্যানেজার আইরিন নিসার, মার্কেটিং ম্যানেজার শুভ আক্তার, গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডভুক্ত খেলোয়াড় ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব জোবেরা রহমান লীনু, মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য কামরুল ইসলাম এবং মোহামেডান স্পোর্টিং ক্লাবের পরিচালক সারওয়ার হোসেন।

/আরএম/এমআর/

লাইভ

টপ