behind the news
Vision  ad on bangla Tribune

‘ভেটারান’ হকি চালু করতে সাবেকদের মিলন মেলা

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৬:১৪, মার্চ ১৮, ২০১৬

‘ভেটারান’ হকি চালু করতে সাবেকদের মিলন মেলা আজ শুক্রবার সকালে বসেছিল মাঠ ছেড়ে দেওয়া হকি খেলোয়াড়দের মিলন মেলা। একসময় স্টিক হাতে খেলোয়াড়ী জীবনে মাঠ কাঁপিয়েছেন এই তারকারা। বয়সের ভারে প্রতিযোগিতামূলক হকি থেকে দূরে সরে গেলেও মাঠ তো তাদের এখনও টানে। আর সে টানেই মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে ছুটে আসা। উদ্দেশ্য ছিল ‘ভেটারান’ হকিটা যদি আবারও চালু করা যায়।
প্রতিবছর হকি ফেডারেশনের কাছে বিদেশে ভেটারান হকিতে খেলার জন্য আমন্ত্রণ আসে। অথচ সংগঠিত কোনও উদ্যোগ না থাকায় সে সুযোগ হাতছাড়া হয়ে যায়। এমনকি ভেটারান হকি প্লেয়ার্স অ্যাসোসিয়েশন নামে একটি সংগঠন থাকা সত্ত্বেও এটি দীর্ঘদিন নিষ্ক্রিয়। আর একে পুনরুজ্জ্বীবিত করার উদ্যোগ নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় আজকের মিলন মেলায়। সঙ্গে খেলোয়াড়রা নিজেদের মাঝে একটি প্রীতি ম্যাচও খেলেন।
এসময় উপস্থিত ছিলেন প্রতাপ শঙ্কর হাজরা, মেজর (অব.) ইমরোজ আহমেদ, আনভির আদিল খান, মামুনুর রশিদ, মাহবুব এহসান রানা, জামাল হায়দার, আবদুল্লাহ পিরু, কামরুল ইসলাম কিসমত, মীর মঞ্জুর আহমেদ, সৈয়দ মনসুরুল হক, হাফিজুর রহমান, ইরতেজা কাদের গুড্ডু, ফয়সাল আহসানউল্লাহ, মোহাম্মদ জাভেদ, রিয়াজ আহমেদ দিপু, মো. এহতেশাম, সৈয়দ মাহমুদুল হক, সৈয়দ সাইদুল হক, এম রুহুল আমিন, ফজলুল হক ফজলু, শহিদুল্লাহ দোলন, কাদিরি, সেলিম লাকি।

/আরএম/এফআইআর/  

ULAB
Global Brand  ad on Bangla Tribune

লাইভ

IPDC  ad on bangla Tribune
টপ