জাতীয় যুব মহিলা হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ শুরু রবিবার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৩২, মার্চ ১৯, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৬:৩৬, মার্চ ১৯, ২০১৬

IMG_1653জাতীয় দলের খেলোয়াড়দের বাইরে রেখে নতুন প্রতিভা খুঁজে বের করার লক্ষ্যে কাল রবিবার থেকে শহীদ ক্যাপ্টেন এম মনসুরি আলি জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ১২টি দল নিয়ে শুরু হচ্ছে লোটো তৃতীয় জাতীয় যুব মহিলা (অনূর্ধ্ব-১৯) হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ। বিশ্বখ্যাত স্পোর্টস ব্র্যান্ড লোটো এ প্রতিযোগিতার স্পন্সর । টুর্নামেন্ট উদ্বোধন করবেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।
টুর্নামেন্টে অংশ নেবে নওগাঁ, জামালপুর, যশোর, বাগেরহাট, নড়াইল, ময়মনসিংহ, পঞ্চগড়, রাঙামাটি, দিনাজপুর, নারায়ণগঞ্জ, ফরিদপুর ও গোপালগঞ্জ জেলা। যেহেতু জাতীয় পর্যায়ের খেলোয়াড়রা খেলতে পারছেন না তাই গতবারের চ্যাম্পিয়ন এ বিজেএমসি টুর্নামেন্টে খেলছে না।
হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর আজ ফেডারেশনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ব্যাখ্যা করলেন তাদের এ উদ্যোগ নেওয়ার নেপথ্য কারণ।তিনি বলেন, ‘আমরা চাই কিছু নবীন প্রতিভা বেরিয়ে আসুক, প্রতিযোগিতার মানটা হোক সমান, জাতীয় দলের খেলোয়াড়রা তো পরীক্ষিত তারা যখন খেলে তখন তাদের সঙ্গে নবীনরা পেরে ওঠে না, তাই আমরা এ সিদ্ধান্ত নিয়েছি, আশা করছি লেভেল প্লেয়িং ফিল্ডে সেরাটা খেলেবে নবীনরা।’  
লোটো’র বিপণনকারী প্রতিষ্ঠান এক্সপ্রেস লেদার প্রোডাক্টস এর ব্যবস্থপনা পরিচালক কাজী জামিল ইসলাম বলেন, ’আমরা এ টুর্নামেন্টের মাধ্যমে হ্যান্ডবলের সঙ্গে সম্পৃক্ত হলাম, সামনে যদি কোনও আন্তর্জাতিক টুর্নামেন্ট হয় তবে এর সঙ্গে থাকার চেষ্টা করবো।' সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক কমিটির চেয়ারম্যান জোবেরা রহমান লিনু, কমিটির সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। 

/আরএম/এমআর/

লাইভ

টপ