জাতীয় যুব মহিলা হ্যান্ডবলের শিরোপা জিতলো বিজেএমসি

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৮:৩২, মার্চ ২৩, ২০১৬

champion BJMC 01লোটো ৩য় জাতীয় যুব মহিলা (অনূর্ধ্ব-১৯) হ্যান্ডবলের শিরোপা জিতেছে বিজেএমসি। আজ বুধবার শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বিজেএমসি ১৯-১১ গোলে নওগাঁ জেলাকে পরাজিত করে দ্বিতীয়বারের মত চ্যাম্পিয়ন হয়।
বিজেএমসি প্রথমার্ধে ১১-৭ গোলে এগিয়ে ছিল। বিজয়ীদলের রেখা ৫টি ও ফাতেমা ৫টি, পিংকি ৪টি এবং নওগাঁর পক্ষে শাহানাজ ৪টি ও নূরজাহান ৩টি করে গোল করেন। এর আগে ৩য় স্থান নির্ধারণী খেলায় পঞ্চগড় ৮-৬ গোলে ফরিদপুরকে হারিয়ে দেয়। বিজেএমসির পারভিন টুর্নামেন্টের উদীয়মান খেলোয়াড় এবং নওগাঁর নূরজাহান টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।১১ গোলে নওগাঁ জেলাকে পরাজিত করে দ্বিতীয়বারের মত চ্যাম্পিয়ন হয়।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম। এছাড়া অন্যান্যের মধ্যে ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সাংগঠনিক কমিটির চেয়ারম্যান জোবেরা রহমান লিনু, সম্পাদক মো. নূরুল ইসলাম ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

/এমআর/

লাইভ

টপ