behind the news
Rehab ad on bangla tribune
Vision Refrigerator ad on bangla Tribune

এপ্রিলে অবসরে যাচ্ছেন মাশরাফি!

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৭:৩১, মার্চ ২৭, ২০১৬

উইজডেন ইন্ডিয়ার বর্ষসেরা মাশরাফিটি-টোয়েন্টি বিশ্বকাপ চলার সময় গুঞ্জন ছড়িয়ে পড়েছিল সংক্ষিপ্ত ফরম্যাটের এই ক্রিকেট থেকে অবসরে যাচ্ছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, এখনই অবসরে যাচ্ছেন না মাশরাফি। দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপ‌‌‌ক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলে সংক্ষিপ্ত ফরম্যাটের এই ক্রিকেটকে বিদায় জানাবেন তিনি।

আগামী এপ্রিলের শেষ দিকে নিজেদের মাটিতেই শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ আয়োজনের চেষ্টা চালাচ্ছে বিসিবি। তবে সিরিজটিতে কয়টি ওয়ানডে কিংবা টেস্ট থাকবে এখনও নিশ্চিত নয়।

ওই সময় শ্রীলঙ্কার সঙ্গে টি-টোয়েন্টি ম্যাচও আয়োজনের চেষ্টা করছে বিসিবি। টিম ম্যানেজমেন্ট সূত্রের খবর, শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ খেলেই এই ফরম্যাটের ক্রিকেট থেকে অবসরে যাবেন তিনি। সাম্প্রতিক সময়ে অবসরের গুঞ্জনে বিব্রত টাইগার অধিনায়ক। বিষয়টি নিয়ে দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গেও কথা বলেছেন মাশরাফি। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে মাশরাফির অবসরে যাওয়ার বিষয়ে সম্মতি আছে কোচেরও।

এ বিষ‌‌‌য়ে জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, একবছর আগের মাশরাফির চেয়ে বর্তমান মাশরাফি অনেক বেশি ফিট। সে যদি অবসর নিতে চায় এটা তার ব্যক্তিগত ব্যাপার। তবে আমি তার অবসরে যাওয়ার কোনও কারণ দেখি না।
ভারতে বিশ্বকাপ খেলতে গিয়ে বেশ কয়েকবার অবসরের বিষয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে মাশরাফিকে। বারবারই এ প্রসঙ্গ এড়িয়ে গেছেন তিনি। নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে আগে কলকাতার ইডেন গার্ডেনে সংবাদ সম্মেলনে অবসরের প্রসঙ্গটি এলে মাশরাফি এককথায় জবাব দেন, 'বাসায় গিয়ে এটা নিয়ে ভাববো।'
/আরএম/এমআর/

ULAB
Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ