behind the news
Vision  ad on bangla Tribune

স্বাধীনতা কাপে গ্রুপ পেলো আরামবাগ

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৮:১২, মার্চ ২৭, ২০১৬

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পেশাদার লিগ কমিটির এক সভায় আরামবাগ ক্রীড়া সংঘকে একাদশ দল হিসেবে টুর্নামেন্টে অন্তর্ভূক্ত করে।আগামী ৩০ মার্চ থেকে শুরু হতে যাওয়া স্বাধীনতা কাপ ফুটবলের ‘বি’ গ্রুপে খেলবে আরামবাগ। আজ রবিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পেশাদার লিগ কমিটির এক সভায় আরামবাগ ক্রীড়া সংঘকে একাদশ দল হিসেবে টুর্নামেন্টে অন্তর্ভূক্ত করা হয়।
গত বৃহস্পতিবার টুর্নামেন্টের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে বাফুফ ঘোষণা দিয়েছিল আরামবাগ ও শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে ছাড়াই মাঠে গড়াবে মৌসুমের ওয়ার্ম-আপ টুর্নামেন্টটি। বিকেলে ওই দিনের সংবাদ সম্মেলন শেষ হওয়ার পর সন্ধ্যায় আরামবাগের সমর্থকরা ক্লাব সভাপতি ও এলাকার কাউন্সিলর মমিনুল হক সাইদের নেতৃত্বে বাফুফে ভবন ঘেরাও করে। সাইদ বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগের কাছে আরামবাগকে টুর্নামেন্টে অন্তর্ভূক্ত করার দাবি জানান। এর প্রেক্ষিতেই জরুরি সভা ডাকে বাফুফে। সেখানেই আরামবাগকে টুর্নামেন্টে অন্তর্ভূক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এছাড়া শেখ জামালের আবেদন নিয়েও আলোচনা হয়েছে এ সভায়। তবে কোনও সিদ্ধান্ত হয়নি। শেখ জামাল বাফুফেকে বলেছে তাদের কাছ থেকে টাকা নিয়ে অন্য ক্লাবে সই করা খেলোয়াড়দের ফিরিয়ে দিলে তারা স্বাধীনতা কাপে অংশ নেবে।

উল্লেখ্য, এই টুর্নামেন্টের স্পন্সর কেএফসি। 

টুর্নামেন্টের গ্রুপিং:

‘ক’ গ্রুপ- উত্তর বারিধারা, চট্টগ্রাম আবাহনী, মুক্তিযোদ্ধা, ব্রাদার্স ইউনিয়ন ও ঢাকা মোহামেডান।

‘খ’ গ্রুপ- রহমতগঞ্জ, সকার ক্লাব ফেনী, টিম বিজেএমসি, আরামবাগ, ঢাকা আবাহনী ও শেখ রাসেল।

/আরএম/এফআইআর/

ULAB

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ