Vision  ad on bangla Tribune

স্বাধীনতা কাপ হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বিজিবি

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৯:৩০, মার্চ ২৮, ২০১৬

bgbস্বাধীনতা কাপ হ্যান্ডবলের শিরোপা জিতেছে বর্ডার গার্ড বাংলাদেশ। আজ জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বর্ডার গার্ড বাংলাদেশ ৩৬-২৫ গোলে বাংলাদেশ পুলিশকে হারিয়ে শিরোপা জেতে। অন্যদিকে মহিলা বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসারকে ৩৩-২৪ গোলে পরাজিত করে বিজেএমসি।

বর্ডার গার্ড বাংলাদেশের পক্ষে মেহেদী হাসান ১১টি, সাগর মিয়া ৯টি, বিপুল ঘোষ ও আব্দুস সাত্তার যথাক্রমে ৫টি করে গোল করেন। বাংলাদেশ পুলিশের পক্ষে মাহাবুবুল ১১টি, এফএম হেলাল ৪টি, সোহাগ ও রাসেল যথাক্রমে ৩টি করে গোল করেন।

বিজেএমসির শিল্পি ও শিরিনা ৯টি করে ও ডালিয়া ৮টি গোল করেন। বাংলাদেশ আনসারের নিশি ১২টি গোল করে ম্যাচের সর্বাধিক গোলদাতা হলেও দলের হার রুখতে পারেননি।

বর্ডার গার্ড বাংলাদেশের মেহেদী হাসান এবং বিজেএমসির ডালিয়া আক্তার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের প্রাক্তন সহ-সভাপতি, বিশিষ্ট ক্রীড়া সংগঠক আব্দুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি একেএম নূরুল ফজল বুলবুল।
এছাড়া অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সাংগঠনিক কমিটির চেয়ারম্যান মিসেস হামিদা বেগম, সম্পাদক মইন উদ্দিন ভূইয়াসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

/আরএম/এমআর/

ULAB
samsung ad on Bangla Tribune

লাইভ

টপ