Vision  ad on bangla Tribune

শর্ত ছাড়াই স্বাধীনতা কাপে খেলবে শেখ জামাল

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৬:৪৫, এপ্রিল ০১, ২০১৬

নাটকের পর নাটক। টুর্নামেন্ট শুরু হওয়ার দুই ঘণ্টা আগে বাফুফে লিগ কমিটির জরুরি সভা। সেখ‌‌‌ানে বর্তমান লিগ চ্যাম্পিয়ন শেখ জামালকে স্বাধীনতা কাপে অন্তর্ভূক্ত করা হয়েছে। কোনও শর্ত ছাড়াই খেলতে রাজি হওয়ায় শেখ জামালকে 'এ' গ্রুপে অন্তর্ভূক্ত করা হয়েছে।

স্বাধীনতা কাপে খেলার আগ্রহ প্রকাশ করে শেখ জামাল বাফুফেকে গত পরশু একটি চিঠি দেয়। ওই চিঠিতে তারা দাবি করেছিল, ৮ খেলোয়াড়কে ফেরত দিলে শেখ জামাল স্বাধীনতা কাপে খেলবে। তবে শেষ পর্যন্ত ওই শর্ত থেকে সরে এসেছে ধানমণ্ডির ক্লাবটি।

শেখ জামাল জানিয়েছে, আদালতে বিচারাধীন আট খেলোয়াড়ের বিষয়টি নিষ্পত্তি হওয়া পর্যন্ত তাদের ফেরত চাইবে না। এরপরই সভায় সিদ্ধান্ত নেওয়া হয় শেখ জামাল আজ থেকে শুরু হওয়া স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে খেলবে।
বাফুফে পেশাদার লিগ কমিটির চেয়ারাম্যান আবদুস সালাম মুর্শেদী বলেন,‘ আমরা সবাইকে নিয়ে খেলা আয়োজনে আগ্রহী ছিলাম। শেখ জামাল ক্লাবের বিষয়টি সভায় নিষ্পত্তি হয়েছে। আদালতে বিচারাধীন আট খেলোয়াড়কে ছাড়াই খেলতে রাজি হয়েছে তারা। তাই শেখ জামালকে টুর্নামেন্টে অন্তর্ভূক্ত করায় আর কোনও সমস্যা দেখছি না।'

শেখ জামাল ফুটবল কমিটির চেয়ারম্যান আশরাফউদ্দিন আহমেদ চুন্নু বলেন, ‘আমরা খেলার পক্ষেই ছিলাম সব সময়। দলবদল করেছি খেলার জন্যই। আট খেলোয়াড়কে ফেরত চাওয়ার জন্য আদালতের দ্বারস্থ হয়েছি। নিষ্পত্তির আগ পর্যন্ত আমরা খেলে যাব। আদালত যে রায় দেবেন সেই রায় মেনে নেব। ’

আজ স্বাধীনতা কাপে দুটি ম্যাচ ছিল। টিম বিজেএমসি-রহমতগঞ্জের ম্যাচটি অনুষ্ঠিত হবে তবে ব্রাদার্স ইউনিয়ন ও উত্তর বারিধারার মধ্যকার দিনের দ্বিতীয় ম্যাচটি হচ্ছে না। এটি আগামীকাল অনুষ্ঠিত হবে।

/আরএম/এমআর/

ULAB
samsung ad on Bangla Tribune

লাইভ

টপ