কাটার মাস্টার যখন হার্ড হিটার ব্যাটসম্যান

Send
মো. আসাদুজ্জামান, সাতক্ষীরা
প্রকাশিত : ১৮:৫২, এপ্রিল ০৩, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৯:০৯, এপ্রিল ০৩, ২০১৬

কাটার মাস্টার যখন হার্ড হিডার ব্যাটম্যানক্রিকেট বিশ্ব তাকে কাটার মাস্টার হিসেবে চিনলেও তারালি এলাকার মানুষ চেনে হার্ড হিটার ব্যাটসম্যান হিসেবে! শনিবার বিকালে কালিগঞ্জ উপজেলার তারালি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এমন দৃশ্যই দেখালেন জাতীয় দলের তারকা পেসার মুস্তাফিজুর রহমান।
শনিবার বিকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালি মাঠে গিয়ে দেখা যায় কাটার মাস্টার ব্যাটিং করছেন। আর তাকে ঘিরে দাঁড়িয়ে রয়েছে কয়েক শ’ মানুষ। কাটার মাস্টার ব্যাটিং করছেন; লাইনে দাঁড়িয়ে একে একে বোলিং করছেন সজিব, সবুজ, ইমরোজ, সোহাগসহ বেশ কয়েকজন। আর সেই বলগুলোকেই বড় বড় ছক্কা হাঁকিয়ে পাঠিয়ে দিচ্ছেন মাঠের বাইরে।
টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষে বাসায় ফিরে কাটার মাস্টার বোলিং অনুশীলন না করলেও নিয়মিত ব্যাটিং অনুশীলনই করেছেন! রবিবার সাতক্ষীরা ছেড়ে ঢাকার উদ্দেশে রওনা দেবেন বলে জানিয়েছেন কাটার মাস্টার।
পরিবারের জন্য প্রাইভেটকার কিনেছেন মুস্তাফিজ। এদিকে পরিবারের জন্য প্রাইভেটকার কিনেছেন মুস্তাফিজ। তারা বাবা আবুল কাশেম গাজী প্রাইভেট কার চড়ে বিভিন্ন স্থানে যাতায়াত করছেন। ছেলের এমন উপহারে খুশি বাবা আবুল কাশেম গাজী।
মুস্তাফিজের বাবা আবুল কাশেম গাজী বলেন, ‘ছেলে ভালো কিছু করলে সব সময় ভালো লাগে। আমি দোয়া করি মুস্তাফিজ সামনের ম্যাচগুলো ভালো খেলে দেশের জন্য সুনাম বয়ে আনবে।’
/এফআইআর/

লাইভ

টপ