Vision  ad on bangla Tribune

প্রতিপক্ষের মাঠে অঘটনের শিকার রিয়াল

স্পোর্টস ডেস্ক১২:০০, এপ্রিল ০৭, ২০১৬

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে অঘটনের শিকার হয়েছে রিয়াল মাদ্রিদ। জার্মান ক্লাব ভলফসবুর্গের কাছে ২-০ গোলে হেরেছে স্প্যানিশ জায়ান্টরা।
বুধবার রাতে প্রথমার্ধে আট মিনিটের ব্যবধানেই ২ গোল হজম করে বসে জার্মানির ক্লাব ভলফসবুর্গ। যে ব্যবধান পরে আর কমাতে পারেনি জিদানের শিষ্যরা। এখন শেষচারে যেতে হলে দ্বিতীয় লেগে নিজেদের মাঠে কমপক্ষে ৩-০ ব্যবধানে জিততে হবে জিদানের শিষ্যদের।
অবশ্য প্রতিপক্ষের মাঠে শুরুটা ভালো ছিল রিয়ালের। দ্বিতীয় মিনিটেই জালে বল পাঠিয়েছিলেন রোনালদো। তবে তার সে প্রচেষ্টা অফসাইডের কারণে নাকচ হয়।
এরপর ধীরে ধীরে পাল্টে যেতে থাকে চিত্র। ১৮ মিনিটে রিয়ালের বক্সে ঢুকে পড়েন আন্দ্রে শুরলে। শট নেওয়ার ঠিক আগ মুহূর্তে তাকে কাসেমিরো ফেলে দিলে পেনাল্টি দেন রেফারি। নিখুঁত শটে স্বাগতিকদের এগিয়ে দেন রিকার্ডো রদ্রিগেজ।
পিছিয়ে পড়ার ধাক্কা কাটিয়ে ওঠার আগেই রিয়াল শিবিরে দ্বিতীয় আঘাত হানে ভলফসবুর্গ। ২৫ মিনিটে ডান-দিক থেকে ব্রুনো হেনরিকের আড়াআড়ি পাস পেয়ে ছয় গজ বক্সের ঠিক সামনে থেকে সহজেই বল জালে জড়ান জার্মান মিডফিল্ডার মাক্সিমিলিয়ান আর্নল্ড।

অবশ্য দ্বিতীয়ার্ধে সেভাবে কেউই খেলা জমাতে পারেননি। এই অর্ধ ছিল গোল শূন্য। যদিও অনেকগুলো সুযোগ তৈরি করেছিল। কিন্তু শেষ পর্যন্ত নিজেদের ইতিহাসে অন্যতম সেরা অঘটনের শিকার হয়েই মাঠ ছাড়ে স্প্যানিশ ক্লাবটি।

/এফআইআর/

ULAB

লাইভ

টপ