Vision  ad on bangla Tribune

দলের সঙ্গে মানিয়ে নিচ্ছেন মুস্তাফিজ

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৩:০০, এপ্রিল ০৭, ২০১৬

সতীর্থদের সঙ্গে পুল খেলায় মেতেছিলেন মুস্তাফিজ।ভারতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে যেয়ে দলের সঙ্গে ভালোই মানিয়ে নিয়েছেন কাটার বয় মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দরাবাদের অনুশীলনের আগের রাতে হায়দরাবাদে দলের সতীর্থদের সঙ্গে পুল খেলায় মেতেছিলেন বাংলাদেশের তারকা পেসার।
সঙ্গে ছিলেন যুবরাজ, শিখর ধাওয়ান।সানরাইজার্সের অফিসিয়াল ফেসবুক পেজে দেখা গেছে, দলের সতীর্থ যুবরাজ সিং, শিখর ধাওয়ান, ট্রেন্ট বোল্ট, ভুবনেশ্বর কুমারের সঙ্গে পুল খেলছেন সাতক্ষীরার সন্তান। দলের সবাই ছিলেন এসময়। দলীয় সূত্রে জানা গেছে, আজকেই তাদের অনুশীলন।
আইপিএল-এর এবারের আসর শুরু হবে ৯ এপ্রিল। আর মুস্তাফিজের দলের খেলা ১২ এপ্রিল। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে খেলবে মুস্তাফিজের দল।
দলের সঙ্গে ভালোই মানিয়ে নিয়েছেন কাটার বয় মুস্তাফিজুর রহমান।এর আগে মঙ্গলবার আইপিএল খেলতে ঢাকা ছাড়েন মুস্তাফিজ। দেশ ছাড়ার আগে নড়বড়ে মানসিক অবস্থার কথা বলেছিলেন তিনি-, ‘আসলে সেই রকম কিছু না। আইপিএল নিয়ে এতো কিছু ভাবছি না। তবে একা একা যাচ্ছি তো তাই একটু নার্ভাস। আর সুযোগ পেলে চেষ্টা করবো নিজের সেরাটা দিতে।’
উল্লেখ্য, আইপিএল-এ ১ কোটি ৪০ লাখ রুপিতে তাকে কিনে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। মুস্তাফিজের ভিত্তি মূল্য ছিল ৫০ লাখ রুপি।  আইপিএল-এ মুস্তাফিজের দলীয় সতীর্থরা হলেন যুবরাজ সিং, আশিষ নেহরার মতো ভারতীয় তারকা ক্রিকেটাররা। তার দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার।
/এফআইআর/

ULAB
samsung ad on Bangla Tribune

লাইভ

টপ