behind the news
Vision  ad on bangla Tribune

সিদ্ধান্ত নেওয়ার আগে আমাকে ভাবতে হবে: দ্রাবিড়

স্পোর্টস ডেস্ক১৩:৫৩, এপ্রিল ০৭, ২০১৬

রাহুল দ্রাবিড়।কিছুদিন আগেই ভারতীয় দলের কোচ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন রাহুল দ্রাবিড়। এ বিষয়ে সাবেক ভারতীয় অধিনায়ক জানিয়েছেন, হাতে সময় থাকলে এবং নিজের ক্ষমতা সম্পর্কে নিশ্চিত হলেই এ প্রস্তাব ভেবে দেখবেন তিনি।
টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পর পরই টিম ডিরেক্টর রবি শাস্ত্রীর সঙ্গে চুক্তি শেষ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। মেয়াদ শেষ হয়ে যাওয়ায় কোচ হিসেবেই দ্রাবিড়ের নাম প্রস্তাব করে বোর্ডের ক্রিকেট উপদেষ্টা কমিটি। তবে টিম ডিরেক্টর না রাখার পক্ষেই বিসিসিআই। 
ভারতীয় ক্রিকেট দলের কোচের দায়িত্ব নিতে প্রস্তুত কিনা এমন প্রশ্নের জবাবে দ্রাবিড় বলেন, ‘জীবনের এ পর্যায়ে যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আমাকে ভাবতে হবে। এসকল কাজে আমি সক্ষম কিনা।’
বর্তমানে আইপিএল দল দিল্লি ডেয়ারডেভিলসের পরামর্শক ছাড়াও এই মুহূর্তে ভারত ‘এ’ এবং অনূর্ধ্ব-১৯ দলের কোচের দায়িত্ব পালন করছেন ৪৩ বছর বয়সী দ্রাবিড়।
তিনি আরও বলেন, ‘এজন্য সময় প্রয়োজন। আপনি কখনোই বলতে পারেন না যে আপনি এখনই প্রস্তুত কিংবা এখন প্রস্তুত নন। এটা একটা অভিজ্ঞতা, শেখার বিষয়। আপনি জানলেই কেবলমাত্র এটা করতে পারেন। কারণ প্রতিদিনই আপনি অভিজ্ঞতা অর্জন করছেন ও শিখছেন।’

/এফআইআর/

ULAB
Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ