Vision  ad on bangla Tribune

ডিজিটাল ওয়ার্ল্ডে প্রিয়শপে বছরের সবচেয়ে বড় ছাড়

টেক ডেস্ক১৯:৩৮, অক্টোবর ১৯, ২০১৬

প্রিয়শপ

ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬ উপলক্ষে ই-কমার্স সাইট প্রিয়শপ ডট কম দিচ্ছে বছরের সবচেয়ে বড় ছাড়। মেলার তিনদিন প্রতিষ্ঠানটি থেকে সর্বোচ্চ ৯৯ শতাংশ পর্যন্ত ছাড়ে পণ্য কেনা যাবে। এছাড়া সঙ্গে থাকছে বিভিন্ন উপহার।

ডিজিটাল ওয়ার্ল্ড প্রদর্শনী চলাকালে সরাসরি ভেন্যু থেকে পণ্য কিনে যেকেউ মাস্টার র‍্যাফেলে অংশ নিতে পারবেন। সেখানে থাকছে মাস্টারকার্ড ও ইবিএল স্কাই-পে -এর সৌজন্যে ৩০ হাজার টাকা জিতে নেওয়ার সুযোগ। এ সময় প্রিয়শপ থেকে সর্বনিম্ন ২ হাজার টাকার পণ্য কিনলেই উপহার হিসেবে পাবেন আকর্ষণীয় একটি টি-শার্ট। ডিজিটাল ওয়ার্ল্ড প্রদর্শনীর হল নম্বর ৩-এ এসএসএল ইকমার্জের প্যাভিলিয়নে প্রিয়শপের কিয়স্ক রয়েছে।

প্রিয়শপ নির্ধারিত কিছু পণ্যে আকর্ষনীয় ছাড় দিচ্ছে। এরমধ্যে রয়েছে ছেলেদের পোশাকের ওপর ৯০ শতাংশ এবং মেয়েদের পোশাকে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া স্পোর্টস আইটেমে ৯৯ শতাংশ, কিডস জোন এবং স্মোকার্স জোনে ৬০ শতাংশ,  ফ্যাশন জুয়েলারি এবং জেন্টস ও লেডিস ঘড়িতে ৯০ শতাংশ, মোবাইল এক্সেসরিজে ৭৫ শতাংশ, মাল্টি টুলস, সানগ্লাস ও মধুতে ৫০ শতাংশ এবং কিচেন আইটেমে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় থাকছে।

অন্যদিকে বিউটি ও গ্লোমিং, চামড়াজাত পণ্য এবং হোম ডেকর ও অ্যাপ্লায়েন্সে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ৭০ শতাংশ ছাড় থাকছে গিফট আইটেমেও। একই পরিমাণ ছাড় পাওয়া যাবে পার্সোনাল কেয়ার এবং হেলথ কেয়ার পণ্যে। এছাড়া বেড শিটে থাকছে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় এবং সাথে থাকছে ফ্রি হোম এক্সেসরিজ।

ল্যাপটপ অফারের আওতায় আসুস ল্যাপটপ কেনা যাবে ১৯ হাজার ৮০০ টাকায় এবং লেনোভো ২৪ হাজার ৫০০ টাকায়। ম্যাগি বান্ডল অফার পাওয়া যাবে ৩৯৯ টাকায়। নেসকেফ ইনস্ট্যান্ট কফির সঙ্গে থাকছে একটি মগ এবং ফেম কেয়ার প্যাড ও স্যানিটারি ১টি কিনলে ১টি ফ্রি। সাইটটির ওয়েব ঠিকানা: www.priyoshop.com

/এইচএএইচ/

 

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ