ডুয়াল ব্যাক ক্যামেরার হেলিও এস২৫

Send
মাহবুবুর রহমান
প্রকাশিত : ১৯:০৫, মার্চ ১৪, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৯:০৫, মার্চ ১৪, ২০১৭

হেলিওর নতুন মোবাইলবাজারে এলো প্রিমিয়াম ডিজাইন ও ডুয়াল ব্যাক ক্যামেরার হেলিও এস২৫ নামের নতুন একটি স্মার্টফোন। মঙ্গলবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে মোবাইল সেটটির মোড়ক উন্মোচন উপলক্ষে আয়োজন করা হয় সংবাদ সম্মেলন। এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ স্মার্টফোনটি উন্মোচন করেন। এতে উপহার হিসেবে রয়েছে ব্যাকপ্যাক ও রবির বান্ডল অফার। রবি বান্ডল অফারে ক্রেতারা প্রথম ৩ মাস অন নেটে ৩০০ মিনিট এবং অফ নেটে ১০০ মিনিট ফ্রি কথা বলার সুযোগ পাচ্ছেন। এছাড়া প্রথম ৩ মাস- প্রতি মাসে থাকছে ৫ জিবি করে ফ্রি ইন্টারনেট।


হেলিও এস২৫ ডিভাইসের পেছনে রয়েছে ১৩ ও ৫ মেগা পিক্সেলের দুটি ক্যামেরা। সেটটির সামনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্ল্যাশ ক্যামেরা। ক্যামেরার ফিচারগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো প্রোফেশনাল মোড, স্লো মোশন, স্মার্ট সিন, প্যানোরমা, মোড উল্লেখযোগ্য।
গ্রিপ ভালো পাওয়া যায়। ৫.৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লের সঙ্গে আছে ২.৫ডি কার্ভড গ্লাস প্যানেল এবং এর প্রটেকশনের জন্য থাকছে কর্নিং গরিলা গ্লাস থ্রি। সেটটিতে রয়েছে ১.৯ গিগাহার্টজের ৬৪ বিট অক্টাকোর প্রসেসর ও ৪ জিবি ডিডিআরথ্রি র্যা ম। হেলিও এস২৫ এ ব্যাবহার করা হয়েছে ৩০০০ এমএএইচ এর লি-পলিমার ব্যাটারি।
অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমের এই সেটে রয়েছে বেশ কিছু কাস্টমাইজড অ্যাপ যার মধ্যে ওয়েদার অ্যাপ, ফাইল এক্সপ্লোরার, চাইল্ড মোড, থিম পার্ক, মোবাইল এন্টি-থেফট, ক্যামেলিয়া থিম মেকার, ভিডিও প্লেয়ার উল্লেখযোগ্য। সেটটির দাম ২১ হাজার ৯৯০ টাকা।
/এইচএএইচ/

 

লাইভ

টপ