behind the news
Vision  ad on bangla Tribune

প্রযুক্তি বাজারে ‘সুলতান’ হতে চায় লজিটেক পণ্য

টেক রিপোর্ট১৯:২৯, মার্চ ১৪, ২০১৭

বাজারে লজিটেকের নতুন পণ্যঠিক যেন চোখের সামনে পর্দা উঠলো হালের জনপ্রিয় টিভি সিরিয়াল সুলতান সুলেমানের। ছোট পর্দা ছেড়ে এবার বড় পর্দায়, তবে তা মুভি ক্যামেরায় ধারণ করা কোনও দৃশ্যের মাধ্যমে নয়, একেবারে বাস্তব সেসব। সুলতানের ভরাট গলা, সুলতানা হুররামের চপলতা, ইব্রাহীম পাশার বুদ্ধিমত্তা সবকিছু চোখের সামনে ঘটতে থাকলো। আর এসব ঘটলো জনপ্রিয় প্রযুক্তি পণ্য লজিটেকের বিভিন্ন ডিভাইস নিয়ে।

বাংলাদেশে সম্প্রতি সুইজারল্যান্ডের এ পণ্যটি পুরনো ঘরের পাশাপাশি নতুন ঘরেও প্রবেশ করেছে। নতুন ঘরটি হলো স্মার্ট টেকনোলজিস। গৃহ প্রবেশ এবং নতুন পণ্যের পরিচিতি নিয়ে আয়োজন করা হয় একটি অনুষ্ঠানের।
মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় লজিটেক গ্র্যান্ড লঞ্চিং উইথ স্মার্ট টেকনোলজিস অনুষ্ঠান। জনপ্রিয় টিভি সিরিয়াল সুলতান সুলেমান -এর আদলে সাজানো বর্ণিল মঞ্চে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লজিটেক -এর আসিয়ান ও ভারত অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক মনিন্দর জেইন, বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার পার্থ ঘোষ, ক্লাস্টার ক্যাটেগরি হেড অশোক ঝাংগড়া ও স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, বিক্রয় ও বিপণন বিভাগের মহাব্যবস্থাপক মুজাহিদ আল বেরুনী সুজনসহ আরও অনেকে।
অনুষ্ঠানে ঘোষণা দেওয়া হয়, বাজারে আসার পরে লজিটেক পণ্য সুলতান সুলেমান সিরিজের মতো বিপুল জনপ্রিয়তা অর্জন করবে। লজিটেকের সঙ্গে সংশ্লিষ্টরা আশাবাদ ব্যক্ত করেন, প্রযুক্তি বাজারে ‘সুলতান’ হয়ে বাজার দখল করবে লজিটেকের সব পণ্য
অনুষ্ঠানে লজিটেকের ব্যবস্থাপনা পরিচালক বলেন, স্মার্ট টেকনোলজিসের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আশা করছি, স্মার্ট টেকনোলজিসের সঙ্গে আমাদের ব্যবসা অনেক দূর পর্যন্ত যাবে।
জহিরুল ইসলাম বলেন, স্মার্ট টেকনোলজিস সব সময়ই ক্রেতাদের হাতে গুণগত পণ্য পৌঁছে দিতে চায়। এরই ধারাবাহিকতায় স্মার্ট টেকনোলজিসের পণ্য সারিতে আজ থেকে সুইজারল্যান্ড -এর বিশ্বখ্যাত ব্র্যান্ড লজিটেক যুক্ত হল। এসব পণ্য এক্সেসরিজের চাহিদা পূরণে সক্ষম হবে।
উল্লেখ্য, দেশের বাজারে লজিটেক ব্র্যান্ডের সব ধরনের কম্পিউটার সরঞ্জাম সরবরাহ করবে স্মার্ট টেকনোলজিস।
/এইচএএইচ/

 

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ