বেসিস সদস্য কোম্পানির জন্য বিশেষ ক্রেডিট কার্ড চালু

Send
মাহবুবুর রহমান
প্রকাশিত : ২১:১৯, এপ্রিল ২০, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২১:২৩, এপ্রিল ২০, ২০১৭

বেসিস সদস্য কোম্পানির জন্য নতুন ক্রেডিট কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানবেসিসের সদস্য কোম্পানি ও কোম্পানির কর্মীদের জন্য এক্সক্লুসিভ টাইটেনিয়াম ক্রেডিট কার্ড যৌথভাবে চালু করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) ও মাস্টারকার্ড। বেসিসের মেম্বারস ওয়েলফেয়ার সম্পর্কিত স্থায়ী কমিটির উদ্যোগে বৃহস্পতিবার (২০ এপ্রিল) বেসিস মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই কার্ডের উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে বেসিস সভাপতি মোস্তাফা জব্বার বলেন, ‘বেসিস সদস্যরা নতুন এই ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করতে পারবেন। তাদের জীবনযাত্রা আরও সহজ ও ভোগান্তিহীন হবে। আমাদের সদস্যদের এই কার্ড দিতে পেরে আমরা আনন্দিত।’
ইস্টার্ন ব্যাংকের হেড অব কনজ্যুমার ব্যাংকিং নাজিম আনোয়ার চৌধুরী অনুষ্ঠানে বলেন, ‘বেসিস ও মাস্টারকার্ডের সঙ্গে যৌথভাবে এই সেবা চালু করতে পেরে আমরা আনন্দিত। মাস্টারকার্ডের সঙ্গে আমরা আগেও সফলভাবে কাজ করেছি। আশা করছি, এই প্রকল্পও সফল হবে।’ এসময় তিনি নতুন কার্ডের কিছু ফিচারের কথাও তুলে ধরেন।
মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মাদ কামাল বলেন, ‘আমরা সবসময়ই বেশি মানুষকে ভালো ভালো অফার দিতে চেষ্টা করি। আমাদের কার্ড হোল্ডাররা বিভিন্ন অফার থেকে তাদের প্রয়োজন অনুযায়ী অফারটি বেছে নিতে পারবেন।’
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি রাসেল টি আহমেদ, সহ-সভাপতি এম রাশিদুল হাসান, পরিচালক উত্তম কুমার পাল, মোস্তাফিজুর রহমান সোহেল, রিয়াদ এস এ হোসেন, বেসিসের সদস্য সেবা সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক, ইস্টার্ন ব্যাংকের হেড অব ডিরেক্ট বিজনেস এম খোরশেদ আনোয়ার, মাস্টারকার্ড বাংলাদেশের পরিচালক গীতাঙ্ক ডি দত্ত প্রমুখ।
অনুষ্ঠানে জানানো হয়, নতুন এই ক্রেডিট কার্ডের মাধ্যমে মাস্টারকার্ডের ১৬শরও বেশি পার্টনার আউটলেটে কেনাকাটায় ছাড় ও সুবিধা পাওয়া যাবে। নতুন এই কার্ডের জন্য প্রথম বছরে কোনও চার্জও দিতে হবে না। পরের বছরগুলোতেও বছরে ১৮টির বেশি লেনদেন করলেই নবায়ন ফি মওকুফ করা হবে।
মাস্টারকার্ড টাইটেনিয়াম ক্রেডিট কার্ডের মাধ্যমে ব্যবহারকারীরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইবিএল স্কাইলাউঞ্জে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। পাওয়া যাবে বিভিন্ন কেনাকাটায় কিস্তি সুবিধা।
/এইচএএইচ/টিআর/

লাইভ

টপ