স্মার্টফোনের গেম ‘ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ’

Send
রুশো রহমান
প্রকাশিত : ২০:৩৬, জুন ১৯, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২০:৩৬, জুন ১৯, ২০১৭

সুপার লিগঅবমুক্ত হলো ভিন্ন ধরনের স্মার্টফোনভিত্তিক ক্রিকেট গেম। যা গেমারদের দেয় সুপার পাওয়ার এবং একই সঙ্গে তাদের অসাধারণ ম্যানেজার ও ক্রিকেটার হওয়ার চ্যালেঞ্জ। ক্রিকেট গেম ‘ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ’ বাজারে নিয়ে এলো ঢাকার গেম ডেভেলপমেন্ট কোম্পানি পেচাস গেম স্টুডিও।

অ্যান্ড্রয়েড স্মার্টফোনে গেমগুলো খেলা যাবে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে। গেমগুলোর বেশকিছু নতুন বৈশিষ্ট্য আছে যা অন্য গেমগুলোর থেকে আলাদা। যেমন যিনি গেম খেলবেন নিজের মতো করে প্রয়োজনে সাজিয়ে নিতে পারবেন। এছাড়া সুপারলিগ বিশ্বের প্রথম এমন ক্রিকেট গেম যেখানে প্লেয়াররা পাবে অন-ফিল্ড প্লেয়ার হিসেবে সুপার পাওয়ার।
পেচাস গেম স্টুডিওর উদ্ভাবনী ক্রিকেট গেমটি স্মার্টফোনের জন্য বাজারে অবমুক্ত করেছে জাপাক।
ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ ক্লাব ম্যানেজমেন্ট এবং ত্রিকেট ম্যাচ খেলার জন্য অনন্য এক হাইব্রিড গেম। পাশাপাশি এনেছে সুপার শটস ও সুপার বলস। যখন খেলোয়াড়রা ক্রমাগতভাবে ব্যাট বা বল করে, একটি সুপার মিটার চার্জআপ হয়। এটা একবার চার্জ হয়ে গেলে একটি সুপার পাওয়ারের শট বা বল ব্যবহার করার সুযোগ থাকে, যার অ্যাকশান যেকোনও হলিউড অ্যাকশান চলচ্চিত্রের জন্য উপযুক্ত হবে। 

গেমের উদ্বোধনী অনুষ্ঠান


সম্প্রতি রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ বিষয়ে যাবতীয় তথ্য জানানো হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন পেচাস গেম স্টুডিওর সিওও জাহিদ আহমেদ এবং উপস্থাপিকা মারিয়া নূর। গেমের নানা বিষয় নিয়ে প্রেজেন্টেশন উপস্থাপন করেন ডেভেলপার মুনশি সায়িদ হাসনাত ম্যাক্স।
খেলতে যা প্রয়োজন: অ্যান্ড্রয়েড ৪.১ জেলি বিন, ১.৫ জিএইচ ডুয়াল কোর/১.২ জিএইচ কোয়াড কোর সিপিইউ ও ২ জিবি র‌্যাম। গেমটি ডাউনলোড করা যাবে গুগল প্লে স্টোরের https://play.google.com/store/apps/details?id=com.zapak.cc.superleague&hl=en

এই লিংক থেকে। আরও বিস্তারিত জানা যাবে www.pechasgamestudios.com


সাইটে লগইন করে।
/এইচএএইচ/

 

লাইভ

টপ