ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

Send
রুশো রহমান
প্রকাশিত : ১৮:৫২, সেপ্টেম্বর ২০, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৮:৫২, সেপ্টেম্বর ২০, ২০১৮

চ্যাম্পিয়ন দলভারতের গোয়ায় অনুষ্ঠিত ‘ইন্ডিয়ান সাইবার গেমিং চ্যাম্পিয়নশিপ-২০১৮’- এর ফাইনালে ভারতের দল গ্লোবাল ই-স্পোর্টসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের দল সিএসবিডি অ্যানোনিমাস।
উল্লেখ্য, সিএসবিডি অ্যানোনিমাস’র পৃষ্ঠপোষক ছিল স্মার্ট টেকনোলজিস পরিবেশিত ব্র্যান্ড গিগাবাইট। সিএসবিডি অ্যানোনিমাস দলের ক্যাপ্টেন সুদিপ্ত কুমার মণ্ডলের নেতৃত্বে প্রতিযোগিতায় অংশ নেন রাশেদ ফারহান, সেলিম সাদ্দাম, তাজওয়ার আহমেদ, নাহিয়ান ও জয় শাওন।গত গত ১৬ সেপ্টেম্বর এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
গিগাবাইটের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান বলেন, ‘আইসিজিসি’র মতো একটি আন্তর্জাতিক টুর্নামেন্ট জেতায় আমরা অত্যন্ত আনন্দিত। আমরা ভবিষ্যতে এ ধরনের টুর্নামেন্টে আমাদের দল পাঠাতে চাই এবং বাংলাদেশের জন্য সম্মান বয়ে আনতে চাই।’
প্রসঙ্গত, এবারের গেমিং চ্যাম্পিয়নশিপে দেশের হয়ে গিগাবাইট অরোজ’র ব্যানারে ৬ জন করে ১২ গেমার সিএসবিডি অ্যানোনিমাস ও সিএসবিডি রিভেঞ্জ টাইটেলে দুটি দলে বিভক্ত হয়ে প্রতিযোগিতার ‘রেইনবো-৬’ ইভেন্টে অংশ নেয়। অন্যদিকে মার্সেনারিজ নামে বাংলাদেশ থেকে আরও একটি দল এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে অংশ নেয়।

/এইচএএইচ/

লাইভ

টপ