বিপ্রপার্টি ডট কমে ভার্চুয়াল ট্যুর

Send
রুশো রহমান
প্রকাশিত : ১৯:১৬, ডিসেম্বর ০৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৯:১৬, ডিসেম্বর ০৪, ২০১৮

বিপ্রপার্টি ডট কমে আছে ভার্চুয়াল ট্যুরের ব্যবস্থাবিপ্রপার্টি ডট কম হলো দেশের একটি রিয়েল এস্টেট মার্কেটপ্লেস, যেখানে বিক্রি বা ভাড়ার জন্য বর্তমানে ২০ হাজার জমি, ভবন বা অ্যাপার্টমেন্টের তথ্য আছে। ক্রেতা ও বিক্রেতাকে তাদের জমি বা প্রোপার্টি ক্রয় বা বিক্রয়ে উন্নত সেবা দিতে এই প্ল্যাটফর্মটি চালু করা হয়েছে।

ভার্চুয়াল ট্যুর: ক্রেতা ও বিক্রেতাকে তাদের জমি বা প্রোপার্টি ক্রয় বা বিক্রয়ে উন্নত সেবা দিতে বিপ্রপার্টি ডট কম রিয়েল এস্টেটের বিভিন্ন অপশন ভার্চুয়ালি (ভিআর) দেখানোর সেবা চালু করেছে। এ সেবার মাধ্যমে সময়োপযোগী ও সঠিক তথ্য সরবরাহ করে রিয়েল এস্টেট খাতে ক্রেতা-বিক্রেতা উভয়ের মাঝে আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে কাজ করছে বিপ্রপার্টি ডট কম। দেশে  প্রথমবারের মত চালু করেছে ‘৩৬০-ডিগ্রি ভার্চুয়াল ট্যুর’-এর সুবিধা। এটা চালুর মাধ্যমে ফ্ল্যাট খুঁজতে গিয়ে গ্রাহকরা পাবেন নতুন অভিজ্ঞতা। আগ্রহী ক্রেতারা এখন দূর থেকে কিংবা যেকোনও জায়গা থেকেই পছন্দের ফ্ল্যাট ভার্চুয়ালি ঘুরে দেখতে পারবেন। আগ্রহীরা প্রপার্টির সব ডিরেকশনে ক্যামেরা ঘুরিয়ে ঘুরিয়ে (জুম ইন, জুম আউট) দেখতে পাবেন।

হোম লোন ক্যালকুলেটর: বিপ্রপার্টি তাদের ওয়েবসাইটে (www.bproperty.com) নিয়ে এসেছে হোম লোন ক্যালকুলেটর। এর সাহায্যে গ্রাহকরা খুব সহজেই জেনে নিতে পারবে প্রয়োজনীয় হোম লোনের কতটুকু পাওয়ার উপযোগিতা তাদের রয়েছে এবং প্রতিমাসে কী পরিমাণ টাকা তাদের জমা দিতে হবে। এর সাহায্যে প্রতিমাসের কিস্তি হিসাব করার পাশাপাশি, সম্পত্তির জন্য কত টাকা পরিশোধ করতে হবে তা জানা যাবে। মোট টাকার পরিমাণ, পুরো টাকা পরিশোধের সময়সীমা, ডাউন পেমেন্ট, সুদের হার ইত্যাদি সম্পাদনা করতে ক্যালকুলেটরটি ব্যবহার করা যাবে। সম্পাদনা অনুযায়ী হিসাব বসিয়ে দিলে সে অনুযায়ী ফলাফল প্রদর্শন করবে বিপ্রপার্টির হোম লোন ক্যালকুলেটর।

হিটম্যাপ: হিটম্যাপের মাধ্যমে বিপ্রপার্টির গ্রাহকরা সহজে বর্তমান বাজারের গতিবিধি ও অন্যান্য প্রোপার্টির সহজলভ্যতা সম্পর্কে জানতে পারবে। এ সুবিধাটি কোম্পানিকে শতভাগ স্বচ্ছতার সাথে দক্ষ ও কৌশলী রিয়েল এস্টেট সল্যুশন সরবরাহ করতে সহায়তা করবে।

 

/এইচএএইচ/

লাইভ

টপ