ফেয়ার ইলেকট্রনিকসের কারখানা পরিদর্শন করলেন এনবিআর চেয়ারম্যান

Send
টেক ডেস্ক
প্রকাশিত : ১৯:২৭, ফেব্রুয়ারি ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:২৭, ফেব্রুয়ারি ১০, ২০১৯

স্যামসাংয়ের কারখানা পরিদর্শন করেন অতিথিরাজাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান (এনবিআর) মো. মোশাররফ হোসেন ভুঁইয়া শনিবার নরসিংদীতে ফেয়ার ইলেক্ট্রনিকসের কারখানা পরিদর্শন করেছেন। এ সময় তার সঙ্গে ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, স্যামসাং ইলেক্ট্রনিকস বাংলাদেশের মোবাইল বিভাগের জেনারেল ম্যানেজার বোমিন কিম, ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব-সহ আরও অনেক।
ফেয়ার ইলেকট্রনিকস ফেয়ার গ্রুপের একটি প্রতিষ্ঠান যেখানে স্যামসাং মোবাইল ফোন, ফ্রিজ, এয়ার কন্ডিশনার এবং মাইক্রোওয়েভ ওভেন নির্মাণ করা হয়।
এনবিআর চেয়ারম্যান বলেন, বাংলাদেশকে উৎপাদন ও রফতানিমুখী করতে আমরা বিনিয়োগকারীদের যে সহায়তা ও প্রণোদনা দিয়েছি তার উপযুক্ত ব্যবহার দেখতে, ভবিষ্যতে বিনিয়োগকারীদের আর কী ধরনের সহায়তা প্রয়োজন তা বুঝতে এবং বিদেশী বিনিয়োগ উৎসাহিত করতে আমরা স্যামসাং কারখানা পরিদর্শন করছি। এখানে কোরিয়ার প্রকৌশলীদের নির্দেশনায় এ দেশের ছেলেমেয়েরা খুবই দক্ষতার সঙ্গে কাজ করছে।
ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব বলেন, আমরা অনুরোধ করবো বাংলাদেশকে বিশ্বের কাছে প্রযুক্তি হাব হিসেবে গড়ে তুলতে।

/এইচএএইচ/

লাইভ

টপ