১২ নভেম্বর আসছে ডিজনি প্লাস

Send
ইমদাদুল হক
প্রকাশিত : ২০:৫৪, এপ্রিল ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৫৪, এপ্রিল ১২, ২০১৯

ডিজনি প্লাসের লোগোনভেম্বর মাস থেকে আনুষ্ঠানিকভাবে অনলাইন সম্প্রচারে যাচ্ছে শত বছরের পুরনো ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ডিজনি। ডিজনি প্লাস নামের এই অনলাইন স্ট্রিমিং সেবাটি থাকছে বিজ্ঞাপন থেকে সম্পুর্ণ মুক্ত। এই টিভ দেখতে গ্রাহকদের জন্য মাসিক ৭ এবং বার্ষিক ৭০ ডলার ফিস দিতে হবে। বৃহস্পতিবার ক্যালিফের বুরব্যাংক হেডকোয়ারে এই ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী বব ইগার। 

তিনি জানান, আগামী ১২ নভেম্বর আনুষ্ঠানিকভাবে সম্প্রচার কার্যক্রম শুরু করবে ডিজনি প্লাস। বিশ্বের প্রধান প্রায় সবকয়টি দেশেই একই সময়ে অভিষেক ঘটবে ডিজনি প্লাস’র। আর এই সেবা চালুর মাধ্যমে সাবসক্রাইবারদের আর অ্যান্টিক ফিল্মগুলো আলাদা করে কিনে দেখতে হবে না। 

তিনি আরও জানান, ডিজনি প্লাসে নিজস্ব কনটেন্টের পাশাপাশি ফ্র্যাঞ্চাইজি কোম্পানিরও অনুষ্ঠান থাকছে। এসব প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে পিক্সার, মার্ভেল, ন্যাশনাল জিওগ্রাফিক ও স্টার ওয়ার্স। তবে অন্যান্য প্রতিষ্ঠানের সঙ্গে বিদ্যমান চুক্তি শেষ করতে ডিজনির যদিও অন্তত আরও চার বছর লাগবে। তবে তার আগেই নিজস্ব কনটেন্ট দিয়েই স্ট্রিমিং সেবা চালুকে অগ্রাধিকার দেওয়া হয়েছে। এসবের পাশাপাশি স্পোর্টস নেটওয়ার্ক ইএসপিএন নেটওয়ার্কের সঙ্গেও যুক্ত হচ্ছে ডিজনি প্লাস।

 

/এইচএএইচ/

লাইভ

টপ