বিআইজেএফ’র সম্মানীত সদস্য হলেন মোস্তাফা জব্বার

Send
টেক রিপোর্ট
প্রকাশিত : ১৯:৪৯, এপ্রিল ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৪৯, এপ্রিল ২৫, ২০১৯

সদস্যপদ প্রদান অনুষ্ঠানতথ্যপ্রযুক্তি খাতের পেশাজীবী সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) ‘সম্মানীত সদস্য’ হলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার।

সম্প্রতি রাজধানীর কাওরানবাজারে সফটওয়্যার টেকনোলজি পার্কে বিআইজেএফ’র নিজস্ব কার্যালয়ে এক অনুষ্ঠানে মন্ত্রীর হাতে সম্মানীত সদস্য পদের ক্রেস্ট হস্তান্তর করা হয়।

বিআইজেএফ’র কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি মোজাহেদুল ইসলাম ঢেউ, সাধারণ সম্পাদক হাসান জাকির, সহসভাপতি নাজনীন নাহার, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহাগ, কোষাধ্যক্ষ এনামুল করিম এবং কার্যনির্বাহী সদস্য রাহিতুল ইসলাম রুয়েল মোস্তাফা জব্বারের হাতে ক্রেস্ট তুলে দেন। এ সময় অ্যাসোসিওর সাবেক সভাপতি আব্দুল্লাহ এইচ কাফি, বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সভাপতি মো. শাহিদ-উল-মুনীর, প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মোস্তাফা জব্বার বলেন, দেরিতে হলেও বিআইজেএফ’র সম্মানীত সদস্য করায় আমি আনন্দিত। সামনের দিনগুলোতে বিআইজেএফ আরও বড় হবে। এজন্য বিআইজেএফ-কে আমার পক্ষ থেকে প্রয়োজনীয় সব ধরনের সহযোগিতা করা হবে।’

বিআইজেএফ সভাপতি মোজাহিদুল ইসলাম ঢেউ বলেন, ‘দেশের তথ্যপ্রযুক্তি সাংবাদিকতার পথিকৃৎ ও বিজয় কি-বোর্ডের জনক মোস্তাফা জব্বারকে বিআইজেএফ’র সম্মানীত সদস্যপদ প্রদান করতে পেরে আমরা গর্বিত।’

/এইচএএইচ/

লাইভ

টপ