দেশসেরা ই-কমার্স প্ল্যাটফর্মের পুরস্কার পেল একশপ

Send
টেক ডেস্ক
প্রকাশিত : ১৯:১৫, এপ্রিল ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:১৫, এপ্রিল ২৬, ২০১৯

পুরস্কার পেল একশপপ্রথম ই-কমার্স সামিটে দেশসেরা ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে পুরস্কার জিতেছে একশপ। দেশের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের নিয়ে পরিচালিত গ্রামীণ মানুষের শপিং প্ল্যাটফর্ম একশপের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন এটুআই’র গ্রামীণ ই-কমার্স টিমের লিড ও হেড অব কমার্শিয়ালাইজেশন-আইল্যাব,রেজয়ানুল হক জামি ও এটুআই’র ন্যাশনাল কনসালটেন্ট শাহরিয়ার হাসান।

সামিট আয়োজন করে ইয়াং নামের একটি উদ্যোক্তা উন্নয়ন সংগঠন। বৃহস্প্রতিবার (২৫ এপ্রিল)রাজধানীর বনানীর গ্যালেসিয়া হোটেল অ্যান্ড রিসোর্টে অনুষ্ঠিত ই-কমার্স সামিট অনুষ্ঠিত হয়।

একশপ এমন একটি প্রকল্প যাতে ইউনিয়ন, পৌর ও সিটি ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাগণ ক্রেতা ও বিক্রেতা হিসেবে দেশের সেরা সব ই-কমার্স সেবার সঙ্গে যুক্ত। আর তাদের মাধ্যমে গ্রামের প্রান্তিক উৎপাদনকারী ও ভোক্তাকে যুক্ত করা হয়েছে। ই-কমার্স সেবায় প্রান্তিক জনগণের সম্পৃক্ততা ছাড়াও আস্থা অর্জন ও সাপ্লাই চেইন উন্নয়নে কাজ করছে একশপ।

উল্লেখ্য একশপ এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে দারাজ, আজকের ডিল, রকমারি, দিনরাত্রিসহ দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স মার্কেটপ্লেস ও শপ থেকে একদিকে যেমন কেনাকাটা করা যায় অন্যদিকে উদ্যোক্তারা একটি প্ল্যাটফর্ম ব্যবহার করে তাদের পণ্য বিশেষ করে গ্রামীণ এলাকায় কৃষক ও শ্রমজীবীদের উৎপাদিত পণ্য বিক্রি করতে পারে।

/এইচএএইচ/

লাইভ

টপ