বাংলাদেশ ইনোভেশন সামিট এবার চট্টগ্রামে

Send
রুশো রহমান
প্রকাশিত : ২০:৩৮, মে ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৩৮, মে ১৫, ২০১৯

সামিটের পোস্টারবাংলাদেশ ইনোভেশন ফোরামের উদ্যোগে আগামী ২৯ জুন তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ইনোভেশন সামিট-২০১৯।  চট্টগ্রামের বঙ্গবন্ধু হলে (প্রেসক্লাব) চট্রগ্রামে দিনব্যাপী এই সামিট অনুষ্ঠিত হবে।

এবারের সামিটে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত থাকছে বিজনেস সামিট এবং বেলা ৩টা থেকে ৭টা পর্যন্ত থাকছে আইটি প্রফেশনালস মিট-আপ।

ওই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাহবুবুল আলম, (প্রেসিডেন্ট, চট্টগ্রাম চেম্বার্স অব কমার্স) ও মুল বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সৈয়দ নুরুল ইসলাম, (প্রধান নির্বাহী, ওয়েল গ্রুপ ও পরিচালক এফবিসিসিআই।)

বিজনেস সামিটে বক্তা হিসেবে থাকবেন বিডিজবসের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী এ কে এম ফাহিম মাশরুর, গ্রামীণফোনের হেড অব স্টার্টআপ ইকোসিস্টেম মিনহাজ আনোয়ার, বেসিসের পরিচালক দিদারুল আলম সানি প্রমুখ।

আইটি প্রফেশনালস মিটআপে বক্তা হিসেবে থাকবেন থিম বাকেটের কো ফাউন্ডার এবং লিড ওয়ার্ডপ্রেস ডেভেলপার হাসিন হায়দার, এক্সপো নেট ইনফো সিস্টেম প্রাইভেট লিমিটেডের সিইও আবুল কাশেম, রাইজআপ ল্যাবসের সিইও এরশাদুল হক প্রমুখ।

বাংলাদেশ ইনোভেশন ফোরামের প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, ‘পরপর দু’বার ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট আয়োজনে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। তাই আমরা এবার একটু ভিন্ন আঙ্গিকে এই সামিট চট্টগ্রামে আয়োজন করতে যাচ্ছি।’

বাংলাদেশ ইনোভেশন সামিটের সব  আয়োজনে অংশগ্রহণের জন্য বিস্তারিত তথ্য পাওয়া যাবে http://bit.ly/2JlHph4 এই লিংকে।

 

/এইচএএইচ/

লাইভ

টপ