গেম হিসেবে আসছে ওয়ান পাঞ্চ ম্যান

Send
আজরাফ আল মূতী
প্রকাশিত : ১২:৩০, জুন ২৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৩০, জুন ২৮, ২০১৯

ওয়ান পাঞ্চ ম্যান গেমএবার কনসোল ও কম্পিউটারে গেম হিসেবে আসছে ওয়ান পাঞ্চ ম্যান। জনপ্রিয় এই অ্যানিমেশন সিরিজের গেম ভার্সনটি আনার বিষয়ে সম্প্রতি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে ভিডিও গেম নির্মাতা প্রতিষ্ঠান বান্দাই ন্যামকো। প্রযুক্তিবিষয়ক সাইট এনগেজেটের বরাতে জানা গেছে, ‘ওয়ান পাঞ্চ ম্যান: আ হিরো নো বডি নোজ’ নামের এই অ্যাকশন গেমটি পিসি, পিএস৪ এবং এক্সবক্স ব্যবহারকারীদের জন্য নিয়ে আসা হচ্ছে।

গেমের চরিত্র হিসেবে সাইতামা, জেনোস, মুমেন রাইডার, স্পিড-ও-সাউন্ড সনিককে দেখা যাবে বলে জানা গেছে। এরইমধ্যে গেমটির ট্রেইলারও চলে এসেছে বলে জানিয়েছে এনগেজেট। কিন্তু নির্মাতা প্রতিষ্ঠান ঠিক কীভাবে গেমটি ডিজাইন করবে, সেটি নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। কারণ, শত্রুকে সবসময় এক ঘুসিতেই ধরাশায়ী করে থাকে ওয়ান পাঞ্চ ম্যানের প্রধান চরিত্র ‘সাইতামা’। মূলত এ জন্যই এই অ্যানিমেশন সিরিজটির নাম ‘ওয়ান পাঞ্চ ম্যান’। এখন গেমের ক্ষেত্রে এই বিষয়টিকে কীভাবে উপস্থাপন করা হবে, সেটিই জানতে আগ্রহী ভক্তরা।

সব মিলিয়ে ‘ওয়ান পাঞ্চ ম্যান’ গেমটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে গেমিং কমিউনিটি। তবে ঠিক কবে নাগাদ গেমটি বাজারে আসতে পারে, সে বিষয়ে সুনির্দিষ্ট কোনও তথ্য এখনও জানায়নি বান্দাই ন্যামকো।

/এইচএএইচ/এমওএফ/

লাইভ

টপ