নেটফ্লিক্সের নতুন অ্যালার্ট রিমাইন্ড মি

Send
আজরাফ আল মূতী
প্রকাশিত : ২০:৩৭, সেপ্টেম্বর ০৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৩৭, সেপ্টেম্বর ০৬, ২০১৯

নেটফ্লিক্সে নতুন ফিচারব্যবহারকারীদের সুবিধার জন্য অনলাইন স্ট্রিমিং সার্ভিস নেটফ্লিক্সে যোগ হয়েছে নতুন বাটন ‘রিমাইন্ড মি’। প্রযুক্তিবিষয়ক সাইট এনগেজেট জানিয়েছে, এই বাটনটির সাহায্যে পছন্দের টিভি অনুষ্ঠান নেটফ্লিক্স সাইটে খুঁজে পেতে সুবিধা হবে। বর্তমানে বিশ্বের ১৯০টিরও বেশি দেশে স্ট্রিমিং সেবা দিচ্ছে নেটফ্লিক্স। 

এনগেজেট জানিয়েছে, নেটফ্লিক্সের প্রায় প্রতিদিনই যোগ হচ্ছে নতুন নতুন টিভি অনুষ্ঠান ও চলচ্চিত্র। অসংখ্য প্রোগ্রামের ভীড়ে পছন্দের টিভি অনুষ্ঠানের আপডেট পাওয়া আরও সহজ করতে যোগ করা হয়েছে এই বাটন। প্রোগ্রামের টাইটেলেই দেখা যাবে বাটনটি। রিমাইন্ড মি সিলেক্ট করে রাখলে নতুন কোনওে সিরিজ বা পুরোনো কোনও সিরিজের নতুন সিজন আসার সঙ্গে সঙ্গে ব্যবহারকারীকে নোটিফিকেশন পাঠাবে। আর সব নতুন কনটেন্টের ব্যাপারে জানার জন্য সাইটটির ‘লেটেস্ট’ ট্যাবতো আছেই।

রিমাইন্ড মি ফিচারটি গত মাসে সীমিত সংখ্যক ব্যবহারকারীর জন্য উন্মুক্ত করেছিল নেটফ্লিক্স। সব ব্যবহারকারীর কাছে ফিচারটি পৌঁছতে আর বেশ কয়েক সপ্তাহ লাগবে বলে জানিয়েছে এনগেজেট। আর স্মার্ট টিভিতে ‘রিমাইন্ড মি’ ফিচারটি পেতে অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হবে নেটফ্লিক্স ব্যবহারকারীদের। 

 

/এইচএএইচ/

লাইভ

টপ