নতুন আইফোনের ঘোষণা ইউটিউবে লাইভ

Send
আজরাফ আল মূতী
প্রকাশিত : ২০:৫২, সেপ্টেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৫২, সেপ্টেম্বর ০৮, ২০১৯

অ্যাপল ইভেন্টএ মাসের ১০ তারিখেই অ্যাপলের স্পেশাল ইভেন্ট হওয়ার কথা রয়েছে। ইভেন্টে আমন্ত্রিতরা বাদেও অ্যাপল ভক্তরা যাতে অনুষ্ঠানটি দেখতে পারেন, সে ব্যবস্থা করেছে অ্যাপল। প্রযুক্তিবিষয়ক সাইট সিনেট জানিয়েছে, ইভেন্টটি সরাসরি ইউটিউবে স্ট্রিম করবে প্রতিষ্ঠানটি। এই অনুষ্ঠানেই বহুল প্রতীক্ষিত আইফোন ১১ উন্মোচন করতে পারে মার্কিন এই টেক জায়ান্ট।
সিনেট জানিয়েছে, শুক্রবার নিজেদের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি পোস্ট দিয়েছে অ্যাপল। ওই পোস্টে আগ্রহীদের ইভেন্টটি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছে প্রতিষ্ঠানটি। সবার সুবিধার জন্য ইভেন্টটির লাইভ স্ট্রিমের শিডিউলও করে রেখেছে অ্যাপল। আগ্রহীরা চাইলে ‘রিমাইন্ডার অন’ অপশনের মাধ্যমে অ্যালার্ট চালু করে নিতে পারবেন। এতে লাইভ স্ট্রিমিং শুরু হওয়ার আগে নোটিফিকেশন পাওয়া যাবে।
অ্যাপল ভক্তরা চাইলে https://www.youtube.com/watch?v=996wliAI_y4 লিংকটিতে গিয়ে অ্যালার্ট চালু করে নিতে পারেন।   
এবারই প্রথম ইউটিউবের মাধ্যমে নিজেদের অনুষ্ঠান সম্প্রচার করতে যাচ্ছে অ্যাপল। গত বছর নিজেদের ‘গ্যাদার আরাউন্ড’ নামের একটি ইভেন্ট টুইটারে স্ট্রিম করেছিল প্রতিষ্ঠানটি। সিনেট জানিয়েছে, ইভেন্টটিতে আইফোন ১১, ১১ ম্যাক্স বা ১১ প্রো এবং ১১আর নামের তিনটি নতুন মডেলের আইফোন উন্মোচন করবে অ্যাপল এমনটাই আশা করা হচ্ছে।

 

/এইচএএইচ/

লাইভ

টপ