গেম হিসেবে আসছে ‘জন উইক’

Send
আজরাফ আল মূতী
প্রকাশিত : ২০:৩৭, সেপ্টেম্বর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৩৭, সেপ্টেম্বর ২০, ২০১৯

গেমের একটি পর্বহলিউডের অ্যাকশন ঘরানার চলচ্চিত্র ‘জন উইক’ নিয়ে তৈরি হয়েছে গেম। উইন্ডোজ ও ম্যাক ব্যবহারকারীদের জন্য অক্টোবরের ৮ তারিখে অবমুক্ত হবে ‘জন উইক হেক্স’ নামের এ গেমটি। প্রযুক্তিবিষয়ক সাইট এনগ্যাজেট জানিয়েছে, এটিকে অ্যাকশন নয়, স্ট্র্যাটিজিক গেম হিসেবে ডিজাইন করা হয়েছে।

এনগ্যাজেট আরও জানিয়েছে, ‘জন উইক হেক্স’-এর গ্রাফিকস ডিজাইন করা হয়েছে কমিক-বুক স্টাইল আর্টে। ফলে খেলার সময় ভিন্ন স্বাদের গ্রাফিকসের মজা পাবেন গেমাররা। স্বল্প অ্যামো, সীমিত রিলোড টাইমের মতো প্রতিবন্ধকতা রাখা হয়েছে গেমে। এটি তৈরির সময় পরামর্শক হিসেবে দায়িত্ব পালন করেছেন মূল চলচ্চিত্রের স্টান্ট কো-অর্ডিনেটর জোজো ইউসেবো।

এদিকে জন উইক হেক্স খেলতে কী ধরনের হার্ডওয়্যার স্পেসিফিকেশন প্রয়োজন পড়বে তা এখনও জানানো হয়নি। তবে অনলাইন সাইট গেম-ডিবেট’র অনুমান- ন্যূনতম ৬৪ বিট উইন্ডোজ ৭ অপারেটিং সিস্টেম, জিটিএক্স ৭৫০ টিআই গ্রাফিকস, ১৫ গিগাবাইট স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ২.৪ গিগাহার্টজ ক্ষমতাসম্পন্ন কোরআই-৫ প্রসেসরের প্রয়োজন পড়বে গেমটির জন্য।       

গেমটির ডেভেলপমেন্টে কাজ করেছে লায়ন্সগেট গেমস, গুড শেপার্ড এন্টারটেইনমেন্ট ও বিথেল গেমস। এপিক গেমস স্টোর থেকে ২০ ডলার ৯৯ সেন্টের বিনিময়ে প্রি-অর্ডার করা যাবে গেমটি। ধারণা করা হচ্ছে,পরে কনসোলের জন্যও গেমটি নিয়ে আসা হবে।

 

 

/এইচএএইচ/

লাইভ

টপ