স্কোরে শীর্ষে ক্যাসপারস্কির ‘এন্ড পয়েন্ট সিকিউরিটি ফর বিজনেস’

Send
টেক ডেস্ক
প্রকাশিত : ১৯:৫৮, অক্টোবর ০৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৫৮, অক্টোবর ০৬, ২০১৯

ক্যাস্পারস্কিবর্তমান অফার ও বাজার উপস্থিতি উভয় বিভাগেই শীর্ষ স্কোর অর্জন করেছে ক্যাসপারস্কি এন্ড পয়েন্ট সিকিউরিটি ফর বিজনেস অ্যান্টিভাইরাস। সম্প্রতি গবেষণা প্রতিষ্ঠান ফরেস্টার ওয়েভ-এর এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে।

ফরেস্টার ওয়েভ নির্দিষ্ট কিছু মার্কেটপ্লেসে কোনও একটি পণ্যের গুণগত মান বিবেচনায় ক্রেতাদের ক্রয়ের মানদণ্ডগুলো নিয়ে বিশ্লেষণ করে থাকে। বিভিন্ন প্রযুক্তি ব্র্যান্ড ও পণ্যের অফার, কৌশল এবং বাজার উপস্থিতির উপর ভিত্তি করে র‌্যাংক প্রদান করে ফরেস্টার।

ক্যাসপারস্কি এন্ডপয়েন্ট সিকিউরিটি ফর বিজনেস পণ্যটি ফরেস্টারের সাম্প্রতিক গবেষণায় ২৫টি পরীক্ষার ১৪টিতে শীর্ষস্থান অর্জন করে ফ্ল্যাগশিপ সিকিউরিটি পণ্যের মর্যাদা পেয়েছে। ম্যালওয়্যার প্রিভেনশন, ম্যালিশিয়াস বিহেভিয়ার প্রোটেকশন, এক্সপ্লয়েট প্রিভেনশন, থ্রেট ইন্টেলিজেন্স এবং ভালনারেবিলিটি রিমেডিয়েশন পরীক্ষায় অন্যান্য প্রতিযোগীর চেয়ে সুনির্দিষ্ট ব্যবধানে শীর্ষস্থান অর্জন করে ক্যাসপারস্কি।

ক্যাসপারস্কি’র বাংলাদেশের পরিবেশক স্মার্ট টেকনোলজিসসের সফটওয়্যার বিজনেস হেড মিরসাদ হোসেন বলেন, ফরেস্টার ওয়েভ’র রিপোর্টে ইন্ডাস্ট্রি লিডার হিসেবে ক্যাসপারস্কি মূল্যায়িত হওয়ায় আমরা সম্মানীত বোধ করছি। বাংলাদেশে প্রায় ৮০ শতাংশ আর্থিক প্রতিষ্ঠান এবং অন্যান্য করপোরেট প্রতিষ্ঠানে আমরা ক্যাসপারস্কি এন্ডপয়েন্ট সিকিউরিটি ফর বিজনেস পণ্যর মাধ্যমে সেবা দিচ্ছি। -বিজ্ঞপ্তি

/এইচএএইচ/

লাইভ

টপ