পুরস্কার পেলো ফেয়ার ইলেকট্রনিকস

Send
টেক ডেস্ক
প্রকাশিত : ২০:৩৬, অক্টোবর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৩৬, অক্টোবর ২০, ২০১৯

পুরস্কার নিচ্ছেন রুহুল আলম আল মাহবুবমেড ইন বাংলাদেশ মিশনের অংশ হিসেবে শতভাগ সফলতার সঙ্গে স্থানীয়ভাবে স্যামসাং স্মার্টফোন ও অন্যান্য ইলেকট্রনিকস পণ্য উৎপাদনের স্বীকৃতিস্বরূপ ফেয়ার ইলেকট্রনিক্স পেলো বাংলাদেশে প্রথম গ্লোবাল ম্যানুফ্যাকচারিং ব্র্যান্ড অ্যাওয়ার্ড।

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হাত থেকে এই পুরস্কার গ্রহণ করেন গ্রুপের চেয়্যারম্যান ও ফেয়ার ইলেকট্রনিকসের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আলম আল মাহবুব। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) তৃতীয়বারের মতো এই অ্যাওয়ার্ডের আয়োজন করে।

পুরষ্কার গ্রহণ করে রুহুল আলম আল মাহবুব বলেন,ফেয়ার গ্রুপের দর্শন হচ্ছে মানবসম্পদ উন্নয়নের মাধ্যমে দক্ষ কর্মী গড়ে তুলে স্থানীয় উৎপাদনে উত্তরোত্তর সমৃদ্ধি অর্জন করা যাতে দেশে বিদেশি বিনিয়োগ আরও বৃদ্ধি পায়, স্থানীয় উদ্ভাবকরা উৎসাহিত হয়ে প্রযুক্তিখাতে নতুন নতুন উদ্ভাবনী আইডিয়া নিয়ে আসে এবং দেশীয় প্রযুক্তিশিল্প ব্যাপক উন্নতি করে। এভাবে আমরা দেশীয় প্রযুক্তি শিল্পে নেতৃত্ব দিতে চাই এবং বাংলাদেশ সরকারের মেড ইন বাংলাদেশ স্বপ্ন বাস্তবায়নে অবদান রাখতে চাই।

-বিজ্ঞপ্তি

 

/এইচএএইচ/

লাইভ

টপ