গোল্ড অ্যাওয়ার্ড পেল ম্যাগনিটো ডিজিটাল

Send
টেক ডেস্ক
প্রকাশিত : ১৮:৫২, ডিসেম্বর ১০, ২০১৫ | সর্বশেষ আপডেট : ১১:৫০, ডিসেম্বর ১৩, ২০১৫

Award Pictureদেশের অন্যতম ডিজিটাল এজেন্সি ম্যাগনিটো ডিজিটাল, ক্যাম্পেইন এশিয়া প্যাসিফিক -এর রেস্ট অফ সাউথ এশিয়া ক্যাটাগরিতে ডিজিটাল এজেন্সি অফ দ্য ইয়ার ২০১৫ ও গোল্ড অ্যাওয়ার্ড-এ পুরস্কৃত হয়েছে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি ভারতের মুম্বাইয়ের আইটিসি গ্র্যান্ড সেন্ট্রাল হোটেলে সম্প্রতি অনুষ্ঠিত হয়।

ডিজিটাল এজেন্সি ক্যাটাগরির বিজয়ীদের মাঝে ম্যাগনিটো ডিজিটালই ছিল কেবল বাংলাদেশি এজেন্সি। পুরো এশিয়া প্যাসিফিক অঞ্চলের সব ক্যাটাগরিতে শর্টলিস্টেড এজেন্সিগুলোর মাঝে গুটিকয়েক ইন্ডিপেন্ডেন্ট এবং নন-এফিলিয়েটেড এজেন্সিগুলোর একটি ম্যাগনিটো ডিজিটাল। অনুষ্ঠানে ম্যাগনিটো ডিজিটালের পক্ষে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী রিয়াদ এস. এ. হুসেইন পুরস্কার গ্রহণ করেন বলে সংস্থটির পাঠানোর বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এই পুরস্কারের ফল প্রাইস ওয়াটার হাউজ কুপার্স (পিডব্লিউসি) যাচাই করে থাকে এটিই একমাত্র স্থানীয় এবং অঞ্চলভিত্তিক পুরস্কার যা একটি এজেন্সিকে তাদের সামগ্রিক কার্যক্রমের উপর ভিত্তি করে সম্মাননা জানায়।

ম্যাগনিটো ডিজিটাল প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের সামগ্রিক ডিজিটাল কমিউনিকেশন সাপোর্ট দিয়ে থাকে। ম্যাগনিটো ডিজিটাল প্রথমবারের মতো কোনও সরকারি সংস্থার ডিজিটাল এজেন্সি হিসেবে সরকারি সেবা সংক্রান্ত তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মাধ্যমে জনগণের দোরগোড়ায় সহজে পৌঁছে দিয়েছে।

/এইচএএইচ/

লাইভ

টপ