জেএএন অ্যাসোসিয়েটস দিবস উদযাপিত

Send
টেক ডেস্ক
প্রকাশিত : ১৮:৫৫, জানুয়ারি ০১, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:৫৫, জানুয়ারি ০১, ২০১৬

জেএএন অ্যাসোসিয়েটস দিবস

বছরের শেষ দিনে জেএএন অ্যাসোসিয়েটস (বাংলাদেশে ক্যানন ক্যামেরা এবং প্রিন্টারের পরিবেশক) দিবস উদযাপিত হলো। ৩১ ডিসেম্বর এ উপলক্ষে প্রতিষ্ঠানটির রাজধানীর ধানমণ্ডি কার্যালয়ে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির কর্মকর্তা, ক্যানন পণ্যের ডিলার এবং রিসেলার, করপোরেট ক্লায়েন্ট-সহ অনেকে অংশ নেন।

এদিন একটি সভার আয়োজন করা হয়। এতে প্রতিষ্ঠানটির কর্মকর্তারা অংশ নেন এবং ২০১৫ সালের কর্মকাণ্ড এবং নিজেদের কাজ নিয়ে আলোচনা করেন। একই সঙ্গে ২০১৬ সালে প্রতিষ্ঠানের কর্মপরিকল্পনা নিয়েও আলোচনা হয়। জেএএন অ্যাসোসিয়েটসের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ এইচ. কাফি কর্মকর্তাদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বলেন, যেকোন সফল প্রতিষ্ঠানের মূল শক্তি হচ্ছে তার কর্মীবাহিনী। জেএএন অ্যাসোসিয়েটসের কর্মকর্তারা দীর্ঘদিন ধরে অত্যন্ত দক্ষতা এবং নিষ্ঠার সঙ্গে তাদের দায়িত্ব পালন করে আসছে। এর ফলশ্রুতিতে জেএএন অ্যাসোসিয়েটস আজকে বাংলাদেশের প্রথমসারির একটি আইটি প্রতিষ্ঠান।বাংলাদেশে আইসিটি সেক্টর খুবই সম্ভাবনাময় একটি সেক্টর। আমাদের তরুণ-তরুণীরা এখন আইসিটিকে নিয়ে সুন্দর জীবন গড়ার স্বপ্ন দেখছে। অদূর ভবিষ্যতে এদেশে আইসিটি পণ্যের চাহিদা আরও বৃদ্ধি পাবে।

তিনি উল্লেখ করেন, বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ রূপকল্প আইসিটি সেক্টরের উন্নয়নকে আরও বেগবান করেছে। আমরা ডিজিটাল বাংলাদেশের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছি এবং সরকারের সঙ্গে মিলে ডিজিটাল বাংলাদেশের উন্নয়নে অবদান রাখতে চাই।

সভায় জেএএন অ্যাসোসিয়েটসে দু’জন কর্মকর্তা- আব্দুল্লাহ আল সাফি, কবির হোসেনকে তাদের অবদানের জন্যে বিশেষ সম্মাননা দেওয়া হয়। এদিন সন্ধ্যায় আরও একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে জেএএন অ্যাসোসিয়েটসের পরিচালক নজরুল ইসলাম চৌধুরী, সুফিয়া আফতাব চৌধুরী, জেসমিন জাহান এবং ম্যানেজমেন্ট প্ল্যানিং প্রধান আজিম আবদুল্লাহ কাফি-সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। - কর্পোরেট ক্লায়েন্ট, ডিলার, রিসেলার এবং সাংবাদিক গণ অংশগ্রহণ করেন এবং বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

/এইচএএইচ/

লাইভ

টপ