X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

স্মার্টফোন ও ট্যাব মেলায় ছাড় উপহারের ছড়াছড়ি

রুশো রহমান
০৮ জানুয়ারি ২০১৬, ১৭:০৩আপডেট : ০৮ জানুয়ারি ২০১৬, ১৭:০৪

স্মার্টফোন ও ট্যাব মেলা

রাজধানীতে চলছে স্মার্টফোন ও ট্যাব মেলা। শুক্রবার ছুটির দিনে দর্শক উপস্থিতি, কেনাবেচা, ছাড় ও উপহারের ছড়াছড়িতে মেলা জমজমাট হয়ে ওঠে। বিশেষ করে তরুণদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

অনেকেই এসেছিলেন পরিবারসহ। শিশু দর্শনার্থীদেরও দেখা গেছে মেলায়। শীতও দমাতে পারেনি দর্শনার্থীদের। সকাল ১০টায় মেলা শুরু হওয়া মাত্রই দীর্ঘ লাইন ধরে প্রবেশ করতে দেখা যায় তাদের।

স্মার্টফোন অ্যান্ড ট্যাব মেলায় কিস্তিতে আইফোন ৬এস ও ৬এস প্লাস দিচ্ছে মেলার টাইটেল স্পন্সর গ্রামীণফোন। অপারেটরটি তার স্টার গ্রাহকদের মাসিক ২ হাজার ৫৬৩ এবং সাধারণ গ্রাহকদের ৫ হাজার ১২৫ টাকা কিস্তিতে আইফোন কেনার সুযোগ দিচ্ছে। এই অফারে গ্রাহকরা অ্যাপলের এক বছর মেয়াদি ওয়ারেন্টি এবং হেভি ডিউটি ননস্টপ ইন্টারনেট প্যাকেজে ৫০ শতাংশ ছাড় পাচ্ছেন। ৩০ দিন মেয়াদি এই প্যাকেজ পরবর্তী দুই মাসে মোট ৮ বার কেনা যাবে। সঙ্গে রয়েছে বিনামূল্যে ০১৭১১ সিরিজের একটি মোবাইল সংযোগ। এ ছাড়াও মেলায় ইনটেক্স -এর আইরিস্ট স্মার্টওয়াচ উম্মোচন করেছে গ্রামীণফোন। ১০ জানুয়ারি থেকে এটি বিক্রি শুরু হবে। গ্রামীণফোনের ওয়াওবক্স ব্যবহারকারীরা তাদের ফোনের অ্যাপটি দেখিয়ে বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন।

মেলায় দর্শকদের আগ্রহ স্মার্টফোনে

মেলায় স্যামসাং দিচ্ছে স্বপ্নপূরণ অফার। স্যামসাংয়ের একটি স্মার্টফোন কিনে আপনি হতে পারেন গাড়ির মালিক, পেতে পারেন এলইডি টেলিভিশন। শুধু তাই নয়, থাকছে ৫০০ থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়। আরও রয়েছে প্রতিটি হ্যান্ডসেটের ওপর রয়েছে আকর্ষণীয় উপহার।

আন্তর্জাতিক বাজারে আলোড়ন তোলা আসুসের জেনফোন ডিলাক্স মডেলের হ্যান্ডসেটটি স্মার্টফোন ও ট্যাব মেলায়ও ক্রেতা-দর্শনার্থীদের নজর কেড়েছে। ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি মেমোরিসহ ৫ দশমিক ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এর স্মার্টফোনটি এনেছে আসুসের বাংলাদেশের ডিস্ট্রিবিউটর গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। জেনফোন ডিলাক্স মোবাইলটির দাম ৪০ হাজার টাকা।

স্মার্টফোন মেলার শুরুতেই ভিড় জমেছে গ্যাজেট গ্যাং সেভেনের মিনি প্যাভিলিয়নে। ক্রেতা দর্শনার্থীর নজর ‘বেসম্ভব’ অফারের জিওমি রেডমি নোট টু স্মার্টফোনে। মেলা উপলক্ষে সেটটিতে দেওয়া হচ্ছে চার হাজার টাকা ছাড়। মেলায় জিওমি রেডমি টু

সাত হাজার ৭০০ টাকায় দিচ্ছে। আর তাদের আনা জি৭ মডেলের ট্যাবলেট কম্পিউটারে ছাড় দিচ্ছে ২ হাজার টাকা।

মেলায় লেনোভো ট্যাব কিনলেই মিলছে আকর্ষণীয় টি শার্ট ও ৩ থেকে ৭ হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড়। শ্লোগান দিয়ে এসব ছাড়ের কথা দর্শনার্থীদেরকে জানানো হচ্ছে। আট মডেলের ট্যাবের প্রদর্শনী রয়েছে স্টলটিতে।

এই শীতে স্মার্টফোন ও ট্যাবের মেলায় অফার দিয়ে দর্শনার্থী ও ক্রেতাদের গরমের অনুভূতি দিচ্ছে ওকাপিয়া মোবাইল। বেশ কয়েকটি হ্যান্ডসেটে মূল্যছাড় ও ক্যাশব্যাক অফার দিয়েছে দেশীয় এই মোবাইল ব্র্যান্ড। সর্বোচ্চ ২ হাজার ২০০ টাকা মূল্যছাড় আর ৫০০ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে তারা।

এক্সপো মেকারের আয়োজনে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটা পঞ্চম প্রদর্শনী। মেলার টাইটেল স্পন্সর হিসেবে দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এবং কো-স্পন্সর হিসেবে রয়েছে এলিট, হুয়াওয়ে, স্যামসাং ও সিম্ফনি।

মেলায় স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, এলিট, হেলিও, স্টাইলাস, গোল্ডবার্গ, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, শাওমি, গ্যাজেট গ্যাং সেভেনসহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাব পাওয়া যাচ্ছে।  

মেলা শেষ হবে শনিবার। এদিনও মেলা সকাল ১০টায় শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত চলবে।

/এইচএএইচ/

সম্পর্কিত
সর্বশেষ খবর
নাইজেরিয়ায় বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত কারাগার, পালালো শতাধিক বন্দি
নাইজেরিয়ায় বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত কারাগার, পালালো শতাধিক বন্দি
গাজার গণকবরের ৮৫ শতাংশ মরদেহই অজ্ঞাত
গাজার গণকবরের ৮৫ শতাংশ মরদেহই অজ্ঞাত
‘আনসারুল্লাহ বাংলা টিমের’ এক সদস্য গ্রেফতার
‘আনসারুল্লাহ বাংলা টিমের’ এক সদস্য গ্রেফতার
বিশ্বসাহিত্যের খবর
বিশ্বসাহিত্যের খবর
সর্বাধিক পঠিত
বাংলাদেশ ব্যাংকের চাকরি ছাড়লেন ৫৭ কর্মকর্তা
বাংলাদেশ ব্যাংকের চাকরি ছাড়লেন ৫৭ কর্মকর্তা
কেন গলে যাচ্ছে রাস্তার বিটুমিন?
কেন গলে যাচ্ছে রাস্তার বিটুমিন?
২৪ ঘণ্টা পর আবার কমলো সোনার দাম
২৪ ঘণ্টা পর আবার কমলো সোনার দাম
সিনিয়র শিক্ষককে ‘দেখে নেওয়ার’ হুমকি জুনিয়র শিক্ষকের
সিনিয়র শিক্ষককে ‘দেখে নেওয়ার’ হুমকি জুনিয়র শিক্ষকের
ভুল সময়ে ‘ঠিক কাজটি’ করবেন না
ভুল সময়ে ‘ঠিক কাজটি’ করবেন না