দেশি অ্যাপ স্টোর অ্যাপবাজার

Send
রুশো রহমান১৭:০৮, ফেব্রুয়ারি ০৩, ২০১৬

অ্যাপবাজারের সংবাদ সম্মেলন

যাত্রা শুরু করল দেশের প্রথম অ্যাপস্টোর অ্যাপবাজার। বুধবার ঢাকার বাংলামটরে বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে পূর্ণাঙ্গভাবে চালু হয় অ্যাপ স্টোরটি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের (বিডিওএসএন) সাধারণ সম্পাদক মুনির হাসান। তিনি বলেন, শিক্ষাক্ষেত্র, ব্যবসা এবং চাকরির প্রতিটি ক্ষেত্রে মোবাইল অ্যাপ্লিকেশন তথা মোবাইল অ্যাপস বর্তমানে একটি নিত্য প্রয়োজনীয় বস্তুতে পরিণত হয়েছে। সকালে ঘুম থেকে উঠে কিংবা চায়ের আড্ডায় কোথায় নেই এই অ্যাপের ব্যবহার। অ্যাপবাজার অ্যাপ প্রিয় স্মার্টফোন ব্যবহাকারীদের সেই চাহিদা পূরণ করবে বলে আমি আশা করি। পাশাপাশি দেশীয় অ্যাপ নির্মাতাদের তৈরি অ্যাপ সহজে কেনা-বেচার সুযোগও উন্মুক্ত হলো সবার জন্য।

সংবাদ সম্মেলনে অ্যাপবাজারের নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডভান্সড অ্যাপস বাংলাদেশ লিমিটেডের (এএপিবিডি) প্রধান নির্বাহী শফিউল আলম  বিপ্লব বলেন, অ্যাপবাজার থেকে একজন ব্যবহারকারী খুব সহজেই তার পছন্দের অ্যাপ দেশীয় টাকায় কিনতে পারবেন।তিনি আরও  বলেন, অ্যাপবাজারে এখন থেকে অ্যাপ কেনা-বেচা করা যাবে। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অ্যাডভান্সড অ্যাপস বাংলাদেশ লিমিটেডের (এএপিবিডি) প্রধান বিপণন কর্মকর্তা আ স ম সালাউদ্দিন, প্রধান জনসংযোগ কর্মকর্তা নাঈম সাকিবসহ অনেকে।

অ্যাপ বাজারের বিস্তারিত ক্লিক করুন www.appbajar.com এই ঠিকানায়।

/এইচএএইচ/

লাইভ

টপ