Vision  ad on bangla Tribune

এসারের নতুন বাংলাদেশ অ্যাম্বাসেডর

মাহবুবুর রহমান১৯:২৪, ফেব্রুয়ারি ১১, ২০১৬

এসারের বাংলাদেশ ব্র্যান্ড অ্যাম্বাসেডর

প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এসারের বাংলাদেশ অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন মডেল, অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। এ উপলক্ষে বৃহস্পতিবার ঢাকার হোটেল সোনারগাঁও এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে ব্র্যান্ড অ্যাম্বাসেডরের পাশাপাশি আরও উপস্থিত ছিলেন বাংলাদেশে এসারের পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেডের মহাব্যবস্থাপক সালমান আলী খান। ‘এসার তারুণ্যের ব্র্যান্ড। তারুণ্যের প্রযুক্তি পিপাসা মেটাতে এসার সদা প্রতিজ্ঞাবদ্ধ’ বলেন সালমান আলী খান। তিনি জানান, যুক্তরাষ্ট্রের মেগান ফক্স ও ভারতের হৃতিক রোশনের পরে এসার বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচন করা হয়।

মিম বলেন, এসার একটি বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্যের ব্র্যান্ড। বিশ্বের জনপ্রিয় তারকারা এই ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন। বাংলাদেশে এই প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করতে পারব বলে আমি খুবই আনন্দিত।

মিমের সঙ্গে চুক্তি স্বাক্ষরের পরে তাকে উপহার হিসেবে দেওয়া হয় একটি সবশেষ প্রযুক্তির ল্যাপটপ। চুক্তি অনুযায়ী আগামী এক বছর এসার ব্র্যান্ডের অ্যাম্বাসেডর থাকবেন মিম। এই সময়ে প্রয়োজনীয় ফটোশুট, টিভি বিজ্ঞাপনসহ সব ধরনের প্রচার প্রচারণায় অংশ নেবেন তিনি।

/এইচএএইচ/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ