Vision  ad on bangla Tribune

বিশ্বকে জয় করার যুদ্ধ

আনোয়ারুল ইসলাম জামিল১৭:৫০, মার্চ ২৯, ২০১৬

গেম খেলার অনুষঙ্গ

 যুদ্ধভিত্তিক গেম ইনোভেশন। জনপ্রিয় ডেভেলপার ট্যাপ ফর ফান নির্মিত গেমটি রিয়েল টাইম ধাঁচের গেমটিতে পুরো পৃথিবীতে রাজত্ব করতে চাইলে আপনাকে অন্য প্লেয়ারদের সঙ্গে প্রতিযোগিতা করতে হবে।

এর জন্য তৈরি করতে হবে নিজস্ব রাজ্য এবং নিজস্ব সৈন্যবাহিনী। আর এ কাজ দ্রুত করতে চাইলে, বন্ধুদের সাহায্য নিতে পারেন। গুগল প্লেস্টোরে থাকা স্ট্র্যাটেজি গেমগুলোর মধ্যে এটি অন্যতম।

গেমটির গ্রাফিক্স, ইফেক্টস এবং সাউন্ড ট্র্যাক ভালো। গেমটি তৈরি করা হয়েছে ২০২০ সালের প্রেক্ষাপটে। যেখানে বিশ্বকে জয় করার জন্য একের পর এক যুদ্ধে লিপ্ত হতে হবে। গেমটিতে প্রথমে আপনার অল্পকিছু সম্পদ দিয়ে খেলা শুরু করতে হবে যা গেমে সাফল্য পাওয়ার সঙ্গে সঙ্গে সম্পদের পরিমাণ বাড়তে থাকবে। চাইলে শত্রুপক্ষকে আক্রমণ করে তাদের সম্পদ লুট করা যাবে। গেমটি যেকোনও ব্র্যান্ডের ফ্লাগশিপ ডিভাইসে খেলে দারুন মজা পাওয়া যাবে। কেননা এতে রয়েছে ত্রিমাত্রিক দালান, অস্ত্র ইত্যাদি। এছাড়া আপনার সাধারণ ডিভাইসেও খেলতে পারবেন। এতে রয়েছে প্যানারোমা ম্যাপ যার লুক অসাধারণ এবং এর আকর্ষণীয় গ্রাফিকস। যা গেমটির প্রতি আকর্ষণ করবে। এজন্যই বর্তমানের অ্যাটাকিং গেমগুলোর মধ্যে এটি অন্যতম।

/এইচএএইচ/

লাইভ

টপ