ইয়ুথ লিডারশিপ কনক্লেভ কর্মশালায় চলছে নিবন্ধন

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ২১:৩৮, জুলাই ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৪০, জুলাই ১৭, ২০১৯

দেশের ভবিষ্যৎ নেতৃত্বদানে আগ্রহী তরুণদের ‘সফট স্কিলস’ উন্নয়নের লক্ষ্যে ‘ইয়ুথ লিডারশিপ কনক্লেভ’ শীর্ষক একটি কর্মশালার আয়োজন করা হয়েছে। আগামী ৩ আগস্ট ঢাকার বিশ্ব সাহিত্য কেন্দ্রের মিলনায়তনে দিনব্যাপী কর্মশালাটি অনুষ্ঠিত হবে।

কমিউনিকেশন্স ফার্ম র’দিয়া আইএনসি এবং ড্রিম ডিভাইজারেরর সহযোগিতায় কর্মশালাটি আয়োজিত হচ্ছে। ‘ইয়ুথ লিডারশিপ কনক্লেভ’ বিশেষায়িত একটি ধারাবাহিক উন্নয়ন কর্মসূচী যা তরুণদের নেতৃত্বগুণ অর্জনে প্রয়োজনীয় জ্ঞান এবং দক্ষতা উন্নয়নে যথাযথ ভূমিকা পালন করবে।

এতে অংশগ্রহণকারীদের নেতৃত্বের বিকাশ ও উন্নয়নে থাকছে ডোমেন এক্সপার্ট ও বিশেষজ্ঞ প্রশিক্ষকদের সমন্বয়ে মিথস্ক্রিয়ার পরিবেশ। একইসঙ্গে প্রশিক্ষণার্থী তরুণরাও নিজেদের অভিজ্ঞতা এখানে শেয়ার করতে পারবেন। 

কর্মশালা প্রসঙ্গে র’দিয়ার প্রধান নির্বাহী সৈয়দ রবিউস সামস জানান, কর্মশালাটি শিক্ষার্থী, নবীন ও তরুণ পেশাজীবী এবং উদ্যোক্তাদের জন্য আদর্শ সুযোগ যারা বিভিন্ন ক্ষেত্রে নেতৃত্বদানের ও চ্যালেঞ্জের মুখোমুখি হতে চায় এবং এই লিডারশিপ কনক্লেভ তাদের দক্ষতা পরবর্তী স্তরের দিকে নিয়ে যাবে।

২০ থেকে ৩৫ বছর বয়সীদের মধ্য থেকে শিক্ষা, অভিজ্ঞতা এবং আগ্রহের বিবেচনায় ২০০ অংশগ্রহণকারী নির্বাচন করা হবে। বিশেষ এ প্রশিক্ষণে অংশ নিতে অনলাইনে নাম রেজিস্ট্রেশনের সর্বশেষ তারিখ ২৫ জুলাই। ইভেন্টটি সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে ফেসবুক পেইজে।

উল্লেখ্য, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এই আয়োজনের নলেজ পার্টনার, মিডিয়া পার্টনার বাংলা ট্রিবিউন।

 

/এফএএন/

লাইভ

টপ