অভিজ্ঞ হয়ে উঠুন ডিজিটাল মিডিয়া মার্কেটিংয়ে

Send
তারুণ্য ডেস্ক।।২০:৪২, অক্টোবর ২২, ২০১৫

DIGITAL MARKETING WORKSHOPস্মার্ট ডিভাইস ও ইন্টারনেটের প্রসারে দিনকে দিন জনপ্রিয় হয়ে উঠছে অনলাইন মিডিয়াগুলো। ফলে  বিশ্বের নামিদামি ব্র্যান্ড ও কোম্পানি থেকে শুরু করে বিভিন্ন প্রতিষ্ঠান তাদের বিজ্ঞাপন থেকে শুরু করে প্রচার প্রচারণার একটি বড় মাধ্যম হিসেবে বেছে নিচ্ছেন অনলাইন মার্কেটিংয়। ফলে অনলাইন মিডিয়ার প্রসারে ছাপা পত্রিকা, গতানুগতিক বিলবোর্ডসহ পুরাতন সব প্রচার মাধ্যমকে পেছনে ফেলার পথে এই নব্য মিডিয়া।

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে দেখা যায়, ডিজিটাল মার্কেটিংয়ের জন্য বিজ্ঞাপন প্রধান থেকে শুরু করে বিভিন্ন পদে লোক নিয়োগ দেওয়া হবে। একইসঙ্গে বিভিন্ন প্রতিষ্ঠানে তৈরি হচ্ছে সোশ্যাল মিডিয়া মার্কেটিং বা ডিজিটাল মিডিয়া বায়িং ভিত্তিক বিভিন্ন পেশা।

দেশের বাজারে উদীয়মান এই কর্মক্ষেত্রটি ঘিরে অনুষ্ঠিত হতে যাচ্ছে সোশ্যাল মিডিয়া মার্কেটিং অ্যান্ড ডিজিটাল মিডিয়া বায়িং ফর স্টার্টআপ শীর্ষক কর্মশালা। ভার্চুয়াল ক্যারিয়ার বিষয়ক প্ল্যাটফর্ম ‘ক্যারিয়ার ক্যাফে’ এর উদ্যোগে আয়োজিত এ কর্মশালায় অংশগ্রহণকারীরা জানতে পারবেন ‘ক্ষুদ্র উদ্যোক্তারা কীভাবে সোশ্যাল মিডিয়া ব্যবহার করে স্বল্প ব্যয়ে মার্কেটিং করতে পারে এবং কলাকৌশলসহ ডিজিটাল মার্কেটিংয়ের বিভিন্ন দিক।

রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে আগামী ২৪ অক্টোবর শনিবার এ কর্মশালার আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ ইন্টারনেট মার্কেটিং প্রফেশনালসহ এর সহ-প্রতিষ্ঠাতা এবং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ডিজিটাল মার্কেটিং এক্সপার্ট আসিফ আনোয়ার পথিক এবং গ্রিন অ্যান্ড রেড টেকনোলজিস-এর প্রধান বিক্রয় কর্মকর্তা ও ডিজিটাল মার্কেটিং বিশেষজ্ঞ লুৎফী চৌধুরী ওয়ার্কশপটি পরিচালনা করবেন।

অনুষ্ঠানটির সহযোগিতায় আছে জি অ্যান্ড আর, স্মার্টস গেজেট্স্ অ্যান্ড ট্রেডিং, ম্যাট ফটোগ্রাফি ও বিম্পা। এছাড়া আয়োজনটির মিডিয়া পার্টনার বাংলা ট্রিবিউন।

কর্মশালা সম্পর্কে বিস্তারিত তথ্যের জন্য আগ্রহীরা ভিজিট করুনhttps://www.facebook.com/events/1092800057398441/

অথবা রেজিস্ট্রেশনের জন্য ০১৮৩৬০৯৩০০০ নম্বরে যোগাযোগ করতে পারেন।

 

/এআই /এএইচ/

লাইভ

টপ