X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

দশ বছরের বন্ধুত্ব, অবশেষে প্রেম

বিনোদন ডেস্ক
০৩ ডিসেম্বর ২০২০, ১১:২৯আপডেট : ০৩ ডিসেম্বর ২০২০, ১৮:৪১

দশ বছরের বন্ধুত্ব, অবশেষে প্রেম জল্পনা সত্যি হলো। পপতারকা রিয়ান্নার প্রেমের পড়ার খবর মিথ্যে নয়। কয়েক মাস ধরে হাওয়ায় ভেসে বেড়িয়েছে এই গুঞ্জন। অবশেষে জানা গেলো, নতুন একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।
দীর্ঘদিনের বন্ধু র‌্যাপার অ্যাসেপ রকির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রিয়ান্না। সম্প্রতি সংগীতের এই দুই তারকাকে একসঙ্গে নৈশভোজ করতে দেখা গেছে। এরপর আমেরিকান সাপ্তাহিক পিপল ম্যাগাজিনকে তাদের প্রেমের বিষয়ে একটি সূত্র নিশ্চিত করেছে।
এ বছরের জানুয়ারিতে ধনকুবের হাসান জামিলের সঙ্গে রিয়ান্নার ছাড়াছাড়ি হয়। তিন বছর প্রেম করেছেন তারা। পুরনো প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পরপরই তার নতুন প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে।
প্রায় এক দশক ধরে রিয়ান্না ও অ্যাসেপ রকির বন্ধুত্ব। বিভিন্ন অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে পা মাড়িয়েছেন তারা। কিন্তু তখন শুধুই বন্ধু ছিলেন তারা।
২০১৩ সালে রিয়ান্নার ওয়ার্ল্ড ট্যুরের শুরুতে কনসার্টে অংশ নিয়েছিলেন অ্যাসেপ রকি। ৩২ বছর বয়সী বারবাডোজের এই গায়িকার ‘ককিনেস’ গানে পাওয়া গেছে তাকে। এছাড়া প্রেমিকার সৌন্দর্য প্রসাধনীর নতুন প্রচারণায় অংশ নিয়েছেন ৩২ বছর বয়সী এই র‌্যাপার।

/জেএইচ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার