X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

আবারও খেলুড়ে আমির!

বিনোদন ডেস্ক
৩০ জানুয়ারি ২০২১, ১২:৩৭আপডেট : ৩০ জানুয়ারি ২০২১, ১৬:৫৭

কুস্তিগির মহাবীর সিং ফোগাটের চরিত্রে ‘দাঙ্গাল’ ছবিতে অভিনয় করেছিলেন বলিউড তারকা আমির খান। ব্যাপক ব্যবসাসফল হয়েছিল এটি। চলতি বছর আবারও তাকে খেলাবিষয়ক চলচ্চিত্রে দেখা যাবে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ‘শুভ মঙ্গল সাবধান’-এর পরিচালক আর এস প্রসন্নর সঙ্গে এই নতুন সিনেমা নিয়ে কথা চলছে আমিরের। ইতোমধ্যে কয়েক দফা আলোচনায় ছবির বিষয়টি অনেকটাই এগিয়েছে।

জানা যায়, খেলা বিষয়ক চলচ্চিত্র হলেও ইমোশন ও হিউমার প্রাধান্য পাবে এতে। আর প্রসন্ন বলিউডে এখনও পর্যন্ত একটিই ছবি করেছেন।
মজার বিষয় হলো, আমির ইদানীং নতুন পরিচালকদেরই বেছে নিচ্ছেন। তার অভিনীত 'লাল চাড্ডা’র নির্মাতা অদ্বৈত চন্দনও এর আগে শুধু ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি পরিচালনা করেছিলেন।

শোনা যায়, আমির নাকি চিত্রনাট্যের ওপরে কলম চালান। ‘তারে জামিন পার’-এর চিত্রনাট্য নিয়েও এর আগে অমল গুপ্তের সঙ্গে মনোমালিন্য হয় অভিনেতার। সেই জন্যই কি অপেক্ষাকৃত নবীনদের বেছে নিচ্ছেন তিনি?

তবে সেটা যাই হোক, আমির তার নতুন ছবিতে একেবারের ভিন্নভাবে যে আসছেন, সেটা নিয়েই চলছে আলোচনা। সবঠিক থাকলে সিনেমাটির শুটিং চলতি বছরেই শুরু হবে।

এদিকে, আমির এখন ব্যস্ত ‘লাল সিং চাড্ডা’ নিয়ে। ১৯৯৪-এর মুক্তিপ্রাপ্ত টম হ্যাঙ্ক অভিনীত ‘ফরেস্ট গাম্প’ থেকে অনুপ্রাণিত হয়ে  ছবিটি তৈরি হচ্ছে। এতে প্রধান চরিত্রে আছেন আমির খান। সঙ্গে অভিনয় করেছেন কারিনা কাপুর। পরিচালনায় আছেন অদ্বৈত চন্দন। আর এর যৌথ প্রযোজক আমির খান ও তার স্ত্রী কিরণ।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা