X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

হাবিবের নাবিক জীবন, প্রেমিকা সিঁথি!

বিনোদন রিপোর্ট
৩১ জানুয়ারি ২০২১, ২৩:২২আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২১, ০১:৫৪

জাহাজের তরুণ চৌকস নাবিক হাবিব। প্রেমিকা সিঁথি। সারাক্ষণ দু’জনে দু’জনার ছায়া হয়ে থাকতে চান।

জলে ভাসা জীবনের দায়িত্ব পালন করতে গিয়ে মনের মানুষকে ছেড়ে বহুদূরে চলে যেতে হয় হাবিবকে। অন্যদিকে ভালোবাসার জোরে দূরে থেকেও সবসময় একে অপরকে কাছাকাছি রাখার চেষ্টা করেন দু’জনে।

বাস্তবে না হলেও গান-গল্পে নাবিক জীবনের প্রতি এমনই দায়িত্ববোধ আর প্রেমিকার প্রতি প্রেমময় গল্পের জন্ম দিলেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ ও সিঁথি সাহা। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে দুজনে প্রথমবার এক হয়ে তৈরি করলেন ‘উড়ে যারে মুনিয়া’ শীর্ষক গানচিত্র।

এইচ ডব্লিউ প্রোডাকশনের ব্যানারে তৈরি গানটি লিখেছেন মীর শরিফুল করিম শ্রাবণ। গল্পনির্ভর ভিডিওটিও নির্মাণ করেছেন গীতিকবি নিজেই। মডেল হাবিব-সিঁথি দুজনেই। যেখানে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদকে পুরোদস্তুর নাবিকের গেটআপেই দেখা মিলবে।

ভিডিওতে হাবিব ওয়াহিদ যথারীতি গানটির সুর-সংগীত করেছেন হাবিব নিজেই। ঢাকায় রেকর্ডিং শেষে চট্টগ্রাম অঞ্চলের পতেঙ্গা ও কক্সবাজারে শুটিং হয়েছে সম্প্রতি।

হাবিব বললেন, ‘কর্তব্য তাদের দূরে নিয়ে যায়। ভালোবাসা তাদের দূরে থেকেও বেঁধে রাখে খুব কাছে। নীরবে যারা ভালোবাসে, সেই স্পেশাল মানুষদের জন্য আমাদের এই বিশেষ উপহার।’

গানচিত্রটি নিয়ে সিঁথি সাহার মধ্যে বাড়তি উচ্ছ্বাস। সেটাই স্বাভাবিক। তার ভাষ্যে, ‘আমাদের একসঙ্গে প্রথম গান এটি। অবশ্যই কাজটি করে আমি খুবই এক্সাইটেড। মনেহয় জীবনের প্রথম গান প্রকাশ হচ্ছে! অন্যদের মতো আমিও গানটি প্রকাশের অপেক্ষায় আছি।’

জানা গেছে, ১১ ফেব্রুয়ারি গানচিত্রটি প্রকাশ পাচ্ছে হাবিব ওয়াহিদের ইউটিউব চ্যানেলে। পাশাপাশি অডিও গানটি স্থান পাবে বিভিন্ন অ্যাপে।

ভিডিওতে সিঁথি সাহা

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!