X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

একফ্রেমে পূর্ব-পশ্চিম!

বিনোদন ডেস্ক
০৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪:২৪আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪:২৪

একই সারিতে রিয়াজ, সৃজিত, মিথিলা, জাহিদ হাসান ও জয়া আহসান ‘টলিপাড়ায় কানপাতলেই একসময় শোনা যেত, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানের সম্পর্কের কথা। সৃজিতের ছবিতে অভিনয়ও করেছেন জয়া। তবে যে কোনও কারণেই হোক, তাদের সেই সম্পর্ক বেশিদূর এগোয়নি।’

ভাষ্যটা ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের। তাদের মতে, জয়া-সৃজিতের প্রেম একসময় টক অব দ্য টলিউড ছিল। তবে সৃজিতের ঘরণী এখন বাংলাদেশের মেয়ে রাফিয়াথ রশিদ মিথিলা।

পুরনো ও নতুন সম্পর্কের রেশ ধরেই হয়তো সাম্প্রতিক সময়ে তাদের একসঙ্গে পাওয়ার কথা নয়। তবে এবার সে দূরত্ব মিটলো। এক হলো পূর্ব-পশ্চিম। এভাবেও বলা যায়, পশ্চিমবঙ্গে এক হলেন পূর্ব বাংলার দুই আলোচিত তারকা!

কলকাতায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। আর সেখানে স্বামী সৃজিত মুখোপাধ্যায়কে নিয়ে হাজির মিথিলা। সেখানেই ছিলেন জয়া আহসান। তাই নন্দনে সৃজিত-মিথিলার সঙ্গে একফ্রেমে দেখা গেলো জয়া আহসানকে, বেশ হাস্যোজ্জ্বলই। আবার সে ছবিটি নিজেই ফেসবুকে পোস্ট করেছেন সৃজিতপত্নী মিথিলা!

তাই প্রশ্ন উঠছে তবে কি জয়া আহসানের সঙ্গে মিথিলার ‘পুরনো তিক্ততা’ মিটলো? ছবিটি অবশ্য সেরকম ইঙ্গিত দিলেও এখন অবধি সে উত্তর পাওয়া সম্ভব হয়নি। কারণ তারা সবাই ব্যস্ত কলকাতায় বাংলাদেশ উৎসব নিয়ে।

উল্লেখ্য, ‘রাজকাহিনী’ দিয়ে জয়া আহসান সৃজিতের ছবিতে অভিনয় করেন। এরপর নানা কাজে একসঙ্গে তাদের দেখা গেছে। গুঞ্জন ছড়িয়েছিল, তাদের মধ্যে প্রেমের সম্পর্কও আছে। তবে একটা সময় পর তাদের মধ্যে যোগাযোগ একেবারেই কমে যায়। এমনকি সৃজিত-মিথিলার বিবাহোত্তর সংবর্ধনায় দাওয়াতও দেওয়া হয়নি তাকে। জানা গেছে, তালিকা থেকে বাদ পড়েছিলেন শুধু জয়া আহসান আর ঋতাভরী চক্রবর্তী।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’