X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

এবার প্রধান চরিত্রে বর্ষা, সহশিল্পী অনন্ত জলিল!

বিনোদন রিপোর্ট
০৭ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪৪আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৩৮

২০১০ সালে ‘খোঁজ- দ্য সার্চ’ থেকে শুরু করে এখন পর্যন্ত মুক্তিপ্রাপ্ত যত ছবি আছে তার মূল চরিত্রে ছিলেন চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিল। সেখানে নায়িকা হিসেবে দেখা গেছে বর্ষাকে।

নতুন ছবি ‘নেত্রী দ্য লিডার’-এও আছেন তারাই। তবে ভূমিকাটা বদলে যাচ্ছে। এখানে মূল চরিত্রে থাকছেন বর্ষা। নতুন ছবি তাকে ঘিরেই তৈরি হবে। আর বর্ষার প্রধান নিরাপত্তা কর্মকর্তা বা বডিগার্ড হিসেবে থাকবেন অনন্ত জলিল!

সিনেমাতে অভিনয়ের পাশাপাশি এর চিত্রনাট্য ও পরিচালনাও করছেন অনন্ত। যৌথ প্রযোজনায় তৈরি এ ছবিতে থাকছেন আরও দুজন পরিচালক।

তথ্যগুলো পাওয়া গেলো মুনসুন ফিল্মস আয়োজিত সংবাদ সম্মেলনে। আজ (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে এটি অনুষ্ঠিত হয়েছে।

গল্প প্রসঙ্গে অনন্ত বলেন, ‘নাম দেখে অনেকেই ভেবেছেন, ছবিটি হয়তো প্রধানমন্ত্রী ডেজিগনেশনের কাউকে নিয়ে হবে। তবে তা হলে, অনেক আইনি বিষয় সামনে আসতো। আর আমাদের গল্প একটি বিভাগকে নিয়ে। ভারতে যেমন প্রদেশের মুখ্যমন্ত্রী থাকেন, যিনি সেই রাজ্যের প্রধান; তেমনি আমাদের বিভাগের একটি মুখ্যমন্ত্রীকে নিয়ে এর গল্প। আমরা বেছে নিয়েছি সিলেটকে। সেখানে এক নেতা মারা যাবেন। তার মেয়ে পার্টির সম্মতিতে নেতা হন। তাকে নিয়েই কাহিনি এগোবে।’

অনন্ত জানান, বিশ্বের বিভিন্ন দেশে ছবিটি মুক্তি দেওয়ার উদ্দেশ্যে তুরস্কের ১৯৫৮ ফিল্মস ইয়াপিমের সঙ্গে যৌথ প্রযোজনা করছে মুনসুন ফিল্মস।

জানা যায়, এই সিনেমায় দক্ষিণ ভারতীয় ও ভোজপুরী তিন অভিনেতা থাকছেন।
তারা হলেন, প্রদীপ রাওয়াত, কবির দোহান সিং ও ভোজপুরী অভিনেতা রবি কিষান।

সংবাদ সম্মেলনে অনন্ত-বর্ষা দম্পতি অনন্ত বলেন, ‘আমাদের দেশে অনেকেই দক্ষিণ ভারতীয় মারপিট পছন্দ করেন। এ কারণে তাদের জন্য ওখানকার পরিচালকও থাকছেন এ ছবিতে। ছবির একটি অংশ হায়দরাবাদে হবে। থাকবেন দক্ষিণী পরিচালক উপেন্দ্র মাধব। তুর্কি প্রযোজকের পছন্দ উনাকে। তিনি আমাকে তার নম্বর দিয়েছিলেন। আমি তার সঙ্গে যোগাযোগ করি। পরে খল অভিনেতাদেরও কনফার্ম করেছি।’

জানা যায়, আগামী ২৮ ডিসেম্বর ঢাকায় শুটিং শুরু হবে ‘নেত্রী দ্য লিডার’-এর। ৩ দিন পর টিম যাবে সিলেটে। সেখানে কিছু দিন শুটিং হবে। এরপর ভারতের কাজ শেষ করে পুরো শুটিং হবে তুরস্কে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা