X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

ভোগ-অস্কার হয়ে অপরাহ্’র মুখোমুখি প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক
১৪ মার্চ ২০২১, ০০:০২আপডেট : ১৪ মার্চ ২০২১, ০১:৪৬

বিশ্বখ্যাত মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব অপরাহ্ উইনফ্রের মুখোমুখি হচ্ছেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ডিসকভারি প্লাস চ্যানেলের ‘সুপার সোলস’ নামের টক শোতে হাজির হবেন এই তারকা।

মার্কিন ধনকুবের ও উপস্থাপক অপরাহ্ সম্প্রতি ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারি ও মেগান মর্কেলের সাক্ষাৎকার নিয়েছিলেন। বর্ণবাদসহ নানা প্রসঙ্গের কারণে সেই আলোচনা এখনও বিশ্ববাসীর মুখে মুখে। গত ৭ মার্চ যুক্তরাষ্ট্রের সিবিএস টিভিতে ‘অপরাহ্ উইথ মেগান অ্যান্ড হ্যারি: এ সিবিএস প্রাইমটাইম স্পেশাল’ শিরোনামের বিশেষ সাক্ষাৎকারটি দেখানো হয়।

এদিকে, ডিসকভারি প্লাস চ্যানেলের ‘সুপার সোলস’ নামের টক শোর প্রমো চ্যানেলটির ইনস্টাগ্রামে উন্মুক্ত হয়েছে। সেখানেই প্রিয়াঙ্কার থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তাই নয়, সেটি ধরে তৈরি হয়েছে তুমুল জল্পনা-কল্পনাও।

এতে অপরাহ্ প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেন, ‘কি ভেবেছিলে, তুমি ও নিক একদিন সংসার করবে?’ প্রশ্নতেই শেষ, উত্তরটির জন্য অপেক্ষা করতে হবে পুরো অনুষ্ঠানটির জন্য।

প্রিয়াঙ্কা ছাড়াও প্রমোতে কয়েকটি পর্বের বেশ কয়েকজন অতিথিকে দেখা যায়। এদের মধ্যে আছেন- সিসিলি টাইসন, শ্যারন স্টোন, জুলিয়ানা মার্গুলিস, মার্থা বেক, জোন ম্যাকাম, জোয়ানা গেইনস প্রমুখ।

জানা যায়, প্রিয়াঙ্কার সাক্ষাৎকারটি আগামী ২০ মার্চ ডিসকভারি প্লাস-এ প্রচার হবে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by discovery+ India (@discoveryplusin)

অন্যদিকে, বলিউড থেকে হলিউডে পাড়ি দেওয়া এই তারকার কপালে আবারও রাজতিলক যুক্ত হয়েছে। ব্রিটিশ ম্যাগাজিন ভোগ প্রিয়াঙ্কাকে প্রচ্ছদকন্যা বানিয়ে প্রকাশ করেছে বিশেষ সংখ্যা। সেখানে ‘দ্য ওয়ার্ল্ডস বিগেস্ট স্টারস’ শিরোনামের একটি ফিচারে কেট উইন্সলেট, সোফিয়া লরেন, টম হল্যান্ডদের মতো হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে নাম এসেছে তার।

আরও একটি সংবাদ নতুন মাত্রা টেনে দিয়েছে প্রিয়াঙ্কার ক্যারিয়ারে। নিকিয়াঙ্কা দম্পতি এবার ঘোষণা করবেন অস্কারের মনোনয়ন তালিকা। ৯৩তম এই মৌসুমের চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশিত করবেন তারা। আগামী ১৫ মার্চ বাংলাদেশ সময় সন্ধ্যা সোয়া ৭টায় অস্কারের ওয়েবসাইট (oscar.com, oscars.org) ও দ্য অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেসের টুইটার, ইউটিউব ও ফেসবুক থেকে এটি সরাসরি দেখানো হবে।

সূত্র: এনডিটিভি

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…